ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

জেল থেকে পালিয়েও শেষ রক্ষা হলো না

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

দুই বছর আগে চাঁদপুর জেলা কারাগার থেকে দেয়াল টপকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি মোখলেছুর রহমানকে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ছেড়ে আসা একটি ট্রেনে গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে তাকে গ্রেফতার করতে সক্ষম হন কমলাপুর রেলওয়ে থানার ওসি রবিউল হোসেন।

এর আগে ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর চাঁদপুর জেলা কারাগারের যমুনা-২ বন্দিশালা থেকে কৌশলে দেয়াল টপকে পালিয়ে যান মোখলেছুর রহমান । তার এভাবে পালিয়ে যাবার ঘটনায় তখন তিনজন কারারক্ষীকে চাকরি থেকে বরখাস্ত করে কারা কর্তৃপক্ষ। বরখাস্তরা হচ্ছেন প্রধান কারারক্ষী মো. শরীফউল্লাহ, সহকারী কারারক্ষী হেদায়েত উল্লাহ এবং নাজমুল হাসান।

চাঁদপুর সদর মডেল থানার এসআই এবং কারাগার থেকে বন্দি মোখলেছুর রহমান পালিয়ে যাওয়া মামলার কর্মকর্তা প্রহ্লাদ রায় জানান, সোমবার বিকেলে তার কাছে গোপন সূত্রে তথ্য আসে যে, মোখলেছুর রহমান নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ট্রেনযোগে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছে। এমন সংবাদটি তাৎক্ষণিক তিনি কমলাপুর রেলস্টেশন থানার ওসি রবিউল হোসেনকে জানান। ওসি প্রাপ্ত ছবির ভিত্তিতে মোখলেছুর রহমানকে ট্রেনের একটি বগি থেকে গ্রেফতার করতে সক্ষম হন।প্রহ্লাদ রায় আরো জানান, মোখলেছুর রহমানকে সোমবার রাতের মধ্যে চাঁদপুরে পুলিশের কাছে হস্তান্তর করার কথা রয়েছে।

২০১৪ সালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর এলাকায় আপন দাদির গলা থেকে সোনার চেইন চুরি করতে যায় মোখলেছুর রহমান। এ সময় দাদিকে গলা টিপে হত্যা করে সোনার চেইন নেয়ার সময় হাতেনাতে ধরা পড়ে মোখলেছ। পরে এই ঘটনায় মতলব উত্তর থানায় হত্যা মামলা হয়। গত বছর চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত ওই মামলায় রায়ে মোখলেছুর রহমানকে মৃত্যুদণ্ড প্রদানের আদেশ দেন।

চাঁদপুর জেলা কারাগারের জেলার আবু মুসা জানান, আদালতের মাধ্যমে পুলিশ নানা প্রক্রিয়া শেষে আবারো পালিয়ে যাওয়া বন্দি মোখলেছুর রহমানকে জেলা কারাগারে পাঠাবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর