ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বালিয়ায় ৩০ কেজি করে চাল বিতরণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের নিবন্ধিত দরিদ্র ১শ' ২০ জন নারীর মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ৫ নভেম্বর মঙ্গলবার সকাল থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম মিজি উপস্থিত থেকে এই চাল বিতরণ করেন। ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের পিছিয়ে থাকা নারীদের ভাগ্য উন্নয়নে নানামুখী পদক্ষেপ হাতে নিয়েছেন। তারই অংশ হিসেবে বর্তমান সরকার নারীদের উপবৃত্তি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, ভিজিডি কার্ডের চালসহ নানা সহযোগিতা করে আসছে। প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার অংশ হিসেবে গ্রামের অসহায় নারীদের ২ বছরমেয়াদী ভিজিডি কার্ডের মাধ্যমে প্রতি মাসে ৩০ কেজি করে চাল দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, চাঁদপুর-৩ আসনের মাননীয় এমপি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি মহোদয়ের নেতৃত্বে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এজন্যে বালিয়া ইউনিয়নবাসীর পক্ষ থেকে মাননীয় শিক্ষামন্ত্রীর প্রতি আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি।

উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার মোঃ ফারুক আহমেদ, সচিব মনসুর আহমেদ, ইউনিয়ন পরিষদ সদস্য সেলিনা আক্তার, নুরজাহান বেগম, ফাহিমা বেগমসহ ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর