ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিয়ের আগেই মা হচ্ছেন এমি জ্যাকসন!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বিয়ের আগেই মা হতে চলছেন ব্রিটিশ বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী এমি জ্যাকশন। প্রথমবার মা হওয়ার খবরটি জানিয়েছেন এ তারকা নিজেই। সম্প্রতি নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে নিজের গর্ভবস্থার ছবি দিয়ে এ খবর জানিয়ে দেন তিনি।

দীর্ঘ চার বছর প্রেমের সম্পর্কের পর চলতি বছরের ১ জানুয়ারি বাগদান সম্পন্ন করেন এমি জ্যাকসন ও তার মাল্টি মিলিয়নিয়ার ব্যবসায়ী প্রেমিক জর্জ পানায়াটু। বাগদানের মাত্র ৩ মাস পরই মা হতে যাওয়ার খবরে চমকে গেলেন তার ভক্তরা।

ইনস্টাগ্রামে এমি জানান, আমি খবরটি সবাইকে চিৎকার করে জানানোর জন্য অপেক্ষা করছিলাম। আর এখন আমরা দুজনেই অধির আগ্রহে অপেক্ষা করছি আমাদের নতুন অতিথিকে বরণ করে নেয়ার জন্য।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর গ্রিস নগরীতে সন্তান কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনার রয়েছে এমি-জর্জ দম্পতির। বলিউডের ‘এক দিওয়ানা থা’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কাজ করেছিলেন এমি। এছাড়াও কাজ করেছেন অসংখ্য আইটেম গানে।

প্রসঙ্গত, এমি জ্যাকসন ১৬ বছর বয়েসে মডেলিংর মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং ২০০৯ সালে মিস টিন ওয়ার্ল্ড প্রতিযোগিতায় জয়লাভ করেন। জ্যাকসন ভারতীয় ভাষায় তামিল, হিন্দি, তেলুগু এবং কর্ণাঠক ভাষায়ও অভিনয় চালিয়ে যাচ্ছেন। তিনি সম্প্রতি লিপ্সি লন্ডন-এর মুখপাত্র হিসেবে কাজ করেছেন। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর