ব্রেকিং:
চাঁদপুরের ডাকাতিয়া নদী দখল করে নানা রকম অবৈধ ব্যবসা মতলবে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত চাঁদপুরে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখতে যৌথ অভিযান হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯০৮

অপরাধীকে ছাড়াতে অভিভাবক থানায় গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থাগ্রহণ

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

চাঁদপুর শহরের জেটিসি শ্রমিক কলোনীতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন, চুরি ও ছিনতাই প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে পৌরসভার ৮নং ওয়ার্ডের জেটিসি শ্রমিক কলোনীতে চাঁদপুর সদর মডেল থানার আয়োজনে এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর ও জেলা যুব মহিলালীগের সভাপতি ফরিদা ইলিয়াছের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাছিম উদ্দিন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আপনার সন্তানকে সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার দায়িত্ব আপনার। কোনো সন্তান সন্ত্রাস ও মাদকের সাথে জড়িত হলে এবং পুলিশ তাকে আটক করলে তাকে ছাড়িয়ে আনতে কোনো অভিভাবক থানায় যাবেন না। থানায় গেলে ওই সন্তানের অভিভাবকের বিরুদ্ধেও ব্যবস্থ গ্রহণ করা হবে। 

তিনি এলাকার সচেতন মানুষগুলোর উদ্দেশ্যে বলেন, যারা এলাকায় মাদক বিক্রি করছে তাদেরকে মাদকসহ ধরে হাত পা ভেঙ্গে দিবেন। আপনার পালিত হাঁস-মুরগী যেমন প্রতিদিন গণনা করে ঘরে প্রবেশ করান, তেমনি সন্তান ঘরে আসলো কিনা তা দেখার দায়িত্ব আপনার। তাদের সম্পর্কে প্রতিনিয়ত খোঁজ খবর নিতে হবে। তাহলেই সন্তান সকল অপকর্ম থেকে রক্ষা পাবে।
তিনি আরো বলেন, আজকে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে আপনাদের সামনে উপস্থিত হয়ে মাদক ও সন্ত্রাস রোধকল্পে বক্তব্য রেখেছি। আমি চাই আগামীতে যখন এ এলাকায় আবার আসবো তখন এলাকায় মাদক ও সন্ত্রাসসহ কোনো অপকর্মের সাথে কেউ জড়িত থাকবে না। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হারুন অর রশিদ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর