ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
৮৫২

অপরাধীকে ছাড়াতে অভিভাবক থানায় গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থাগ্রহণ

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

চাঁদপুর শহরের জেটিসি শ্রমিক কলোনীতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন, চুরি ও ছিনতাই প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে পৌরসভার ৮নং ওয়ার্ডের জেটিসি শ্রমিক কলোনীতে চাঁদপুর সদর মডেল থানার আয়োজনে এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর ও জেলা যুব মহিলালীগের সভাপতি ফরিদা ইলিয়াছের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাছিম উদ্দিন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আপনার সন্তানকে সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার দায়িত্ব আপনার। কোনো সন্তান সন্ত্রাস ও মাদকের সাথে জড়িত হলে এবং পুলিশ তাকে আটক করলে তাকে ছাড়িয়ে আনতে কোনো অভিভাবক থানায় যাবেন না। থানায় গেলে ওই সন্তানের অভিভাবকের বিরুদ্ধেও ব্যবস্থ গ্রহণ করা হবে। 

তিনি এলাকার সচেতন মানুষগুলোর উদ্দেশ্যে বলেন, যারা এলাকায় মাদক বিক্রি করছে তাদেরকে মাদকসহ ধরে হাত পা ভেঙ্গে দিবেন। আপনার পালিত হাঁস-মুরগী যেমন প্রতিদিন গণনা করে ঘরে প্রবেশ করান, তেমনি সন্তান ঘরে আসলো কিনা তা দেখার দায়িত্ব আপনার। তাদের সম্পর্কে প্রতিনিয়ত খোঁজ খবর নিতে হবে। তাহলেই সন্তান সকল অপকর্ম থেকে রক্ষা পাবে।
তিনি আরো বলেন, আজকে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে আপনাদের সামনে উপস্থিত হয়ে মাদক ও সন্ত্রাস রোধকল্পে বক্তব্য রেখেছি। আমি চাই আগামীতে যখন এ এলাকায় আবার আসবো তখন এলাকায় মাদক ও সন্ত্রাসসহ কোনো অপকর্মের সাথে কেউ জড়িত থাকবে না। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হারুন অর রশিদ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর