ব্রেকিং:
ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার হাইমচরে দুঃস্থদের মাঝে ঢেউটিন ও সেলাই মেশিন

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৫৫

অপরিষ্কারের কারণে ডেঙ্গু মশার উপদ্রব বেড়েছে

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, এ.এইচ.এম গিয়াস উদ্দিন বলেছেন, অপরিষ্কার ও বিভিন্ন স্থানে পানি জমে থাকার কারণে ডেঙ্গু মশার উপদ্রব বৃদ্ধি পেয়েছে। যার কারণে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছে। তাই আমাদের সকলকেই ডেঙ্গু থেকে সচেতন থাকতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের একটি অঙ্গ। আমাদের সকলকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। বিদ্যালয়ের আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকলেই একজন শিক্ষার্থী সুস্থ থাকতে পারবে। এ কারণেই বিদ্যালয়ের চারপাশ ও শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ আমাদের সকলকেই পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে।

গত ২৫ জুলাই বেলা ১১টায়, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলে পরিষ্কার-পরিচ্ছন্নতা সামগ্রী নিজ উদ্যোগে বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ বাদলের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটাঃ গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, কচি-কাঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহানসহ অন্য শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথি শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে সকল শিক্ষককে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহ্বান জানান।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর