ব্রেকিং:
হাইমচরে চরপক্ষিদিয়া আশ্রায়ন কেন্দ্রের ব্যারাক হাউজ হস্তান্তর অবশেষে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস হচ্ছে মতলব উত্তরে ঝুঁকিপূর্ণ ব্রিজে চলছে যানবাহন করোনাভাইরাস কেড়ে নিলো উহান হাসপাতালের পরিচালককেও জুতার গামেই হচ্ছে ঘি নোয়াখালীতে আগুনে পুড়ল তিন বসতঘর চাঁদপুরে নিষিদ্ধ পলিথিন পেল মুক্তা পানি কর্তৃপক্ষ স্বপ্নের মেট্রোরেলের প্রথম কোচ ঢাকায় সেনাবাহিনী প্রধানের সঙ্গে জাম্বিয়ার সেনা কমান্ডারের সাক্ষাৎ বাণিজ্য না সরাতে চীনের অনুরোধ মোবাইল টাওয়ারের রেডিয়েশন ক্ষতিকর নয়: বিটিআরসি বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ‘আয়নামতি-ময়নামতি’ নামে নয়; কুমিল্লা বিভাগ চাই ‘কুমিল্লা’ নামে শাহরাস্তির লোটরা সপ্রাবির বার্ষিক ক্রীড়ানুষ্ঠান মুজিববর্ষ উদ্‌যাপনে যেনো কৃত্রিমতা না থাকে ফরিদগঞ্জ জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ৭টি মামলার পলাতক কুখ্যাত আসামী গ্রেফতার কচুয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলাীর মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও মিলাদ ২৯ মার্চ হতে যাচ্ছে চাঁদপুর পৌরসভা নির্বাচন
  • মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৯৭

অভিনব কায়দায় মাদক পাচার কালে দুই নারী আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

 

চাঁদপুর নৌ পুলিশের মাদক বিরোধী অভিযানে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমাণ ইয়াবা সহ ২ নারী মাদক পাচারকারীকে শিশু সহ আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে চাঁদপুর নৌ থানার উপ-পরিদর্শক ফরহাদ রাব্বি ইশান গোপন সংবাদে খবর পেয়ে যাত্রীবাহী লঞ্চ এমভি ময়ুর-৭ অভিযান চালান।

ওই লঞ্চের ২য় তলার ডেকে বসার স্থান থেকে যাত্রাবাড়ী এলাকার পোড়াবস্তি ১৪নং আউটফল জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া পারভেজ সুমনের স্ত্রী সুমি আক্তার টুনটুনি (২৫) কে ও মাদারীপুর এলাকার শিবচর থানার বায়রাতলা গ্রামের মুকছেদুল ইসলামের স্ত্রী রুপালী আক্তার (১৮) কে আটক করা হয়।

এ সময় তাদের সাথে হলুদ রঙের পলিথিনের ব্যাগ তল্লাশী করে এর ভিতর ২শ পিচের ১০টি প্যাকেটে ২ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ফরহাদ রাব্বি ঈমান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাত ১০টা ২০ মিনিটের সময় ময়ূর-৭ লঞ্চে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে সুমি ও রুপালীকে আটক করেছি।

একই সাথে সুমির একটি শিশুও রয়েছে। তাছাড়া আটক রুপালী জানিয়েছেন সে বর্তমানে ৩ মাসের অন্তস্বত্ত্বা। মাদক উদ্ধার করে আমরা চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছি। মামলা নং-৫।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর