ব্রেকিং:
পুলিশের অভিযানে বিপুল পরিমান ইলিশ জব্দ অভিনব কায়দায় ২ দিনে ৪টি চুরি মা ইলিশ ধরায় ১৩ জেলেকে কঠোর শাস্তি কোয়ার্টার ফাইনালে চাঁদপুর হাজীগঞ্জ-শাহরাস্তিতে বন্ধ হচ্ছে ভিক্ষাবৃত্তি আশ্রয়কেন্দ্র উদ্বোধন নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরা হলো না ‘ডিজিটাল পদ্ধতিতে পরিচালিত হচ্ছে বাংলাদেশ’ জেএসসি-জেডিসি পরীক্ষা: ২২ দিন কোচিং সেন্টার বন্ধ বুয়েটে ভর্তি পরীক্ষা আজ সব শিক্ষা প্রতিষ্ঠানে নজরদারি বাড়ানো হবে: শিক্ষামন্ত্রী দক্ষিণ এশিয়ায় দ্রুত বর্ধনশীল অর্থনীতিতে দ্বিতীয় বাংলাদেশ ২৪ উপজেলা-ইউপি-পৌরসভার ভোট আজ নভেম্বরের মধ্যে সকল উপজেলা কমিটির সম্মেলন শেষ হবে পূজা মণ্ডপে ছিলো ব্যতিক্রমধর্মী কার্যক্রম প্রভাবশালীদের সরকারি খাল দখল ইউএনও’র সাহসিকতায় রক্ষা পেল কিশোরী সংগঠন শক্তিশালী করতে তৃণমূলের প্রতি বিশেষ দিক-নির্দেশনা মসজিদে ভয়াবহ হামলা, নিহত ১৬ কম দামী গ্যালাক্সি নোট ১০ আনছে স্যামসাং

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬০৮

অভিনব কায়দায় পাচারকারী আটক

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

মতলব দক্ষিণ থানা পুলিশের হাতে বৈদেশিক মুদ্রাসহ (সৌদি রিয়াল) আটক ৩ ব্যক্তিকে ৩ বছর করে সশ্রম কারাদ- ও প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাস বিনাশ্রম কারাদ- দিয়েছে আদালত। ১ অক্টোবর মঙ্গলবার দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন এই রায় দেন।

কারাদ-প্রাপ্তরা হচ্ছে মাদারীপুর জেলার রাজৈ থানার চরমোস্তাপুর এলাকার গোলাম আলী শেখের ছেলে মোঃ শাহাজাহান শেখ, একই থানার বদর জানা এলাকার মৃত কাদের খানের ছেলে রিপন আখন্দ ও উত্তর বোয়ালদী গ্রামের জায়েদ আলীর ছেলে মোঃ শাহাজাহান গাজী।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০০৬ সালের ৩১ আগস্ট মতলব দক্ষিণ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক অভিযান চালিয়ে আসামীদেরকে আটক করেন। তাদের কাছে সৌদি আরবের ৫শ' রিয়ালের ২৮টি নোট জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়। মামলা নং-৪।

মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন মতলব দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহজাহান তদন্ত শেষে ২০০৬ সালের ১৫ নভেম্বর আদালতে আসামীদের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মোঃ আমান উল্লাহ বলেন, মামলাটি দীর্ঘ বছর চলমান অবস্থায় সাক্ষ্যপ্রমাণ ও মামলার নথিপত্র পর্যালোচনা করে বিচারক এই রায় দেন। আসামীরা জামিনে গিয়ে পলাতক রয়েছে। তাদের অনপুস্থিতিতে এই রায় প্রদান করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর