ব্রেকিং:
হাইমচরে চরপক্ষিদিয়া আশ্রায়ন কেন্দ্রের ব্যারাক হাউজ হস্তান্তর অবশেষে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস হচ্ছে মতলব উত্তরে ঝুঁকিপূর্ণ ব্রিজে চলছে যানবাহন করোনাভাইরাস কেড়ে নিলো উহান হাসপাতালের পরিচালককেও জুতার গামেই হচ্ছে ঘি নোয়াখালীতে আগুনে পুড়ল তিন বসতঘর চাঁদপুরে নিষিদ্ধ পলিথিন পেল মুক্তা পানি কর্তৃপক্ষ স্বপ্নের মেট্রোরেলের প্রথম কোচ ঢাকায় সেনাবাহিনী প্রধানের সঙ্গে জাম্বিয়ার সেনা কমান্ডারের সাক্ষাৎ বাণিজ্য না সরাতে চীনের অনুরোধ মোবাইল টাওয়ারের রেডিয়েশন ক্ষতিকর নয়: বিটিআরসি বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ‘আয়নামতি-ময়নামতি’ নামে নয়; কুমিল্লা বিভাগ চাই ‘কুমিল্লা’ নামে শাহরাস্তির লোটরা সপ্রাবির বার্ষিক ক্রীড়ানুষ্ঠান মুজিববর্ষ উদ্‌যাপনে যেনো কৃত্রিমতা না থাকে ফরিদগঞ্জ জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ৭টি মামলার পলাতক কুখ্যাত আসামী গ্রেফতার কচুয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলাীর মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও মিলাদ ২৯ মার্চ হতে যাচ্ছে চাঁদপুর পৌরসভা নির্বাচন
  • মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭১৭

অভিনব কায়দায় পাচারকারী আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

মতলব দক্ষিণ থানা পুলিশের হাতে বৈদেশিক মুদ্রাসহ (সৌদি রিয়াল) আটক ৩ ব্যক্তিকে ৩ বছর করে সশ্রম কারাদ- ও প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাস বিনাশ্রম কারাদ- দিয়েছে আদালত। ১ অক্টোবর মঙ্গলবার দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন এই রায় দেন।

কারাদ-প্রাপ্তরা হচ্ছে মাদারীপুর জেলার রাজৈ থানার চরমোস্তাপুর এলাকার গোলাম আলী শেখের ছেলে মোঃ শাহাজাহান শেখ, একই থানার বদর জানা এলাকার মৃত কাদের খানের ছেলে রিপন আখন্দ ও উত্তর বোয়ালদী গ্রামের জায়েদ আলীর ছেলে মোঃ শাহাজাহান গাজী।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০০৬ সালের ৩১ আগস্ট মতলব দক্ষিণ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক অভিযান চালিয়ে আসামীদেরকে আটক করেন। তাদের কাছে সৌদি আরবের ৫শ' রিয়ালের ২৮টি নোট জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়। মামলা নং-৪।

মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন মতলব দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহজাহান তদন্ত শেষে ২০০৬ সালের ১৫ নভেম্বর আদালতে আসামীদের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মোঃ আমান উল্লাহ বলেন, মামলাটি দীর্ঘ বছর চলমান অবস্থায় সাক্ষ্যপ্রমাণ ও মামলার নথিপত্র পর্যালোচনা করে বিচারক এই রায় দেন। আসামীরা জামিনে গিয়ে পলাতক রয়েছে। তাদের অনপুস্থিতিতে এই রায় প্রদান করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর