ব্রেকিং:
রাতেও ইলিশের পাইকারী বাজার জমজমাট চাঁদপুরে ২ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গণিতে যে কারণে নোবেল পুরস্কার দেয়া হয় না রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব নেইমারবিহীন পিএসজির হার ৯৯৯ নম্বরে ফোন, উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী অস্কারজয়ী রিচার্ড উইলিয়ামস মারা গেছেন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী মার্কিন অনুরোধ প্রত্যাখ্যান করল জিব্রাল্টার সবার স্বার্থ রক্ষা করতে হবে, চামড়া ইস্যুতে শিল্পমন্ত্রী জয়শঙ্করের সফরে গুরুত্ব পাবে যেসব বিষয় বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৬৭৩

আজ উইন্ডিজের বিপক্ষে জয় চান মাশরাফী

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সোমবার টনটনে লড়াইয়ে নামবে দুই দল। ক্যারিবীয়দের বিপক্ষে শেষ নয় ম্যাচের সাতটিতেই জিতেছে মাশরাফীরা। সে ধারাবাহিকতায় আজকের ম্যাচও জিততে মরিয়া টাইগাররা।
অবশ্য বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা মনে করেন, অতীত রেকর্ড এই ম্যাচে খুব একটা কাজে আসবে না। এ সম্পর্কে তিনি বলেন, এ ধরনের টুর্নামেন্টে প্রতিদিন ভিন্ন ভিন্ন দলের সঙ্গে খেলতে হচ্ছে। তাই মাইন্ড সেটআপ থাকে না সব সময়। তবে ওয়েস্ট ইন্ডিজ খুবই শক্ত প্রতিপক্ষ। তাদের দিনে যেকোনো কিছুই করতে পারে দলটি। আমাদের সতর্ক থাকতে হবে। তাই আগে নয় ম্যাচের সাতটা জিতেছিলাম বলে এবারো জিতব সেটা বলা যাবে না।

তবে ওয়েস্ট ইন্ডিজ যেন বিধ্বংসী কিছু করতে না পারে সে দিকে নজর দিতে হবে বলে মনে করেন বাংলাদেশ অধিনায়ক, তাদের ব্যাটিংয়ের দিকে আমাদের খেয়াল রাখতে হবে। যেন আগে উইকেট নিতে পারি। আর বিধ্বংসী কিছু যেন করতে না পারে সেই দিকে খেয়াল রাখতে হবে।

টনটনের মাঠ কিছুটা ছোট। এমন মাঠে ওয়েস্ট ইন্ডিজ সুবিধা পাবে বলে মনে করেন অনেকেই। এ সম্পর্কে মাশরাফী বলেন, আসলে ওয়েস্ট ইন্ডিজ যেকোনো মাঠেই ভালো করতে পারে। তবে মাঠ ছোট হলেও সুযোগ আমাদেরও থাকবে। তবে বোলারদের জন্য কিছুটা চ্যালেঞ্জ থাকে এমন মাঠে।

আসরে চার ম্যাচ থেকে মাত্র তিন পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। তাই এই ম্যাচে জয়ের বিকল্প কিছু ভাবছেন না বাংলাদেশ অধিনায়ক, এই ম্যাচে আমাদের জয়ের বিকল্প কিছু নেই। আগের ম্যাচ জিতলেও এই ম্যাচে পেতেই হতো।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর