ব্রেকিং:
এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী চাঁদপুরে চাহিদার ৯৪ % বই বিতরণ সম্পন্ন নারী নির্যাতন প্রতিরোধে ফরিদগঞ্জে অরেঞ্জ ক্যাম্পেইন ফরিদগঞ্জে দিন দুপুরে দুর্ধর্ষ ডাকাতি কচুয়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী চৌধুরীঘাট এলাকায় সিসি ক্যামেরা স্থাপন হাজীগঞ্জে নিম্মবিত্ত নারীরা জ্বালানীতে ব্যবহার করছে গোবরের লাকড়ি চাঁদপুরে সরকারি হাসপাতালে চিকিৎসকের বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ ফরিদগঞ্জে গ্রাম আদালতের রিফ্রেশার্স প্রশিক্ষণ শুরু চাঁদপুরে শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী পালিত চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ১২ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে কয়েক লাখ টাকা অনুদান বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত বাবা-মা ইচ্ছে করে মেয়েকে বাল্যবিবাহ দেন ধূমপান করায় ৩ জনকে জরিমানা আজ মতলব মুক্ত দিবস ফরিদগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৩৬

আজ উইন্ডিজের বিপক্ষে জয় চান মাশরাফী

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সোমবার টনটনে লড়াইয়ে নামবে দুই দল। ক্যারিবীয়দের বিপক্ষে শেষ নয় ম্যাচের সাতটিতেই জিতেছে মাশরাফীরা। সে ধারাবাহিকতায় আজকের ম্যাচও জিততে মরিয়া টাইগাররা।
অবশ্য বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা মনে করেন, অতীত রেকর্ড এই ম্যাচে খুব একটা কাজে আসবে না। এ সম্পর্কে তিনি বলেন, এ ধরনের টুর্নামেন্টে প্রতিদিন ভিন্ন ভিন্ন দলের সঙ্গে খেলতে হচ্ছে। তাই মাইন্ড সেটআপ থাকে না সব সময়। তবে ওয়েস্ট ইন্ডিজ খুবই শক্ত প্রতিপক্ষ। তাদের দিনে যেকোনো কিছুই করতে পারে দলটি। আমাদের সতর্ক থাকতে হবে। তাই আগে নয় ম্যাচের সাতটা জিতেছিলাম বলে এবারো জিতব সেটা বলা যাবে না।

তবে ওয়েস্ট ইন্ডিজ যেন বিধ্বংসী কিছু করতে না পারে সে দিকে নজর দিতে হবে বলে মনে করেন বাংলাদেশ অধিনায়ক, তাদের ব্যাটিংয়ের দিকে আমাদের খেয়াল রাখতে হবে। যেন আগে উইকেট নিতে পারি। আর বিধ্বংসী কিছু যেন করতে না পারে সেই দিকে খেয়াল রাখতে হবে।

টনটনের মাঠ কিছুটা ছোট। এমন মাঠে ওয়েস্ট ইন্ডিজ সুবিধা পাবে বলে মনে করেন অনেকেই। এ সম্পর্কে মাশরাফী বলেন, আসলে ওয়েস্ট ইন্ডিজ যেকোনো মাঠেই ভালো করতে পারে। তবে মাঠ ছোট হলেও সুযোগ আমাদেরও থাকবে। তবে বোলারদের জন্য কিছুটা চ্যালেঞ্জ থাকে এমন মাঠে।

আসরে চার ম্যাচ থেকে মাত্র তিন পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। তাই এই ম্যাচে জয়ের বিকল্প কিছু ভাবছেন না বাংলাদেশ অধিনায়ক, এই ম্যাচে আমাদের জয়ের বিকল্প কিছু নেই। আগের ম্যাচ জিতলেও এই ম্যাচে পেতেই হতো।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর