ব্রেকিং:
প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি গুজব নয় সত্য জানুনঃ ব্যাংক আমানতের বিপরীতে ১ লক্ষ টাকা দিচ্ছে কে? সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! আজ চাঁদপুর সাহিত্য একাডেমির মাসিক সাহিত্য আসর চাঁদপুর জেলা জজকোর্টের নূতন পিপি অ্যাডঃ রনজিত কুমার রায় চৌধুরী নিখোঁজের ৪ দিন পর মেঘনায় মিললো দুলালের লাশ চাঁদপুর বই মেলা সমাপ্ত ফরিদগঞ্জে কেরোয়া মাদীনাতুল উল্লুম মাদ্রাসার মসজিদের কাজ উদ্বোধন ফরিদগঞ্জে অনুষ্ঠিত হয়েছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৮৫

আপত্তিকর ভাইরাল ছবি নিয়ে যা বললেন নোবেল

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ অনুষ্ঠান থেকে আলোচনায় আসেন মাইনুল আহসান নোবেল। এই অনুষ্ঠানের শুরু থেকে ভক্তমহলে প্রশংসিত হয় নোবেলের গান। কিন্তু অনুষ্ঠানটি শেষ হওয়ার পর থেকেই বিতর্ক লেগেই আছে নোবেলের নামের সঙ্গে। কিছু দিন আগে জাতীয় সংগীত নিয়ে বিরূপ মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় তার আপত্তিকর ছবি ছড়িয়ে পড়া নিয়ে বিতর্কে পড়েছেন নোবেল। 

এবার অভিযোগ উঠেছে, কিশোরী প্রেমিকার সঙ্গে প্রতারণা করেছেন নোবেল। সম্প্রতি ফেসবুক দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে তার বেশ কিছু আপত্তিকর ছবিও। শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর অভিযোগ, নোবেল মাদক আর নারীর নেশায় আসক্ত। প্রেমের নামে মেয়েদের সঙ্গে অবৈধ সম্পর্ক ও প্রতারণার আশ্রয় নিয়ে থাকেন। এ ছাড়াও মাদকাসক্ততার কারণে নোবেল দুবার রিহ্যাবেও ভর্তি ছিলেন বলে জানান তিনি।  

ওই নারীর এসব অভিযোগ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছেন ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম। তবে শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ছবি ও অভিযোগ করা হয়, তাও ডিএক্টিভেট দেখাচ্ছে। তার পরও ওই কিশোরীর অভিযোগ ও নোবেলের আপত্তিকর ছবিগুলো এখন ফেসবুকে ভাইরাল।  

আপত্তিকর ছবি ও শাহরিন সুলতানার অভিযোগের প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে নোবেল বলেন, আজকাল ছবি এডিট করা যায়। যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে, তা এডিট করা। যে মেয়ে অভিযোগ করেছেন, তার কোনো হদিস নেই। এলাকার লোকজন, পরিচিত মহল ও বন্ধুবান্ধব সবাই জানেন, আমি কেমন? এসব অভিযোগ ভিত্তিহীন ও আমার সুনাম নষ্ট করার জন্য ছাড়ানো হচ্ছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর