ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৩০

আমার জীবন পারফেক্ট নয়, কেন এ কথা বললেন অভিনেত্রী?

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

রচনা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ফিল্মি ক্যারিয়ার রয়েছে তার। বহু জনপ্রিয় কর্মাশিয়াল ছবির নায়িকা তিনি। সে সব ছবি বক্স অফিসের নিরিখেও ভাল রেজাল্ট করেছে। কিন্তু এই মুহর্তে রচনার নাম শুনলেই সাধারণ দর্শকের মনে হয় ‘দিদি নম্বর ওয়ান’।
টেলিভিশনের এই শো-এ উপস্থাপনা করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন রচনা। প্রতিদিন সাধারণ দর্শকের সঙ্গে যোগাযোগের সুযোগ হয় এই শো-এর হাত ধরেই। বাংলা টেলিভিশন দর্শকের ঘরে ঘরে রচনা পরিচিত নাম। এ হেন অভিনেত্রীর মনে হয়েছে, তার জীবন পারফেক্ট নয়!

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে রচনা লিখেছেন, আমার জীবন পারফেক্ট নয়। কিন্তু আমি যা পেয়েছি, আমার কাছে যা রয়েছে, তা আমি ভালবাসি।

ব্যক্তিগত জীবন হোক বা ক্যারিয়ার, সব জায়গাতেই স্ট্রাগল করতে হয়েছে রচনাকে। বহু স্ট্রাগলের পর কখনো কখনো হয়তো কাঙ্খিত সাফল্য পাননি তিনি। সেই নিরিখে নিজের জীবনকে পারফেক্ট না মনে হলেও, অনুরাগীদের কাছে তিনি সেরা। রচনা নিজেও মনে করেন, যতটুকু পেয়েছেন জীবনে, তাতেই তিনি খুশি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর