ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১৬১

ইউএনও-পুলিশের সামনে পেঁয়াজ বিক্রি

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

পেঁয়াজের বাজার অস্থিতিশীল। তাই জনসাধারণকে স্বস্তি দিতে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি। ব্রাহ্মণবাড়িয়ার নির্ধারিত দুটি স্থানে পেঁয়াজ বিক্রিতে অনিয়ম রোধ ও শৃঙ্খলা বজায় রাখতে জেলা সদরের ইউএনও এবং পুলিশ পর্যবেক্ষণে ছিল। এতে নির্বিঘ্নে নারী-পুরুষরা সারিবদ্ধভাবে পেঁয়াজ কিনতে পেরেছেন।  

রোববার সারাদিন জেলার লোকনাথ উদ্যান (টেংকেরপাড়) ও বঙ্গবন্ধু স্কয়ারে নির্ধারিত দরে পেঁয়াজ বিক্রি হয়। এতে পাঁচটি ডিলার প্রতিষ্ঠান অংশ নেয়। প্রতিষ্ঠানগুলো হলো- মেসার্স রোজগার ট্রেডার্স, মেসার্স অপু ট্রেডার্স, তামিম এন্টারপ্রাইজ, বিসমিল্লাহ এন্টারপ্রাইজ ও জেহাদ এন্টারপ্রাইজ। প্রতিষ্ঠানগুলো স্থানীয় জনগণের মাঝে প্রতিকেজি পেঁয়াজ ৪৫ টাকা দরে বিক্রি করে। প্রত্যেক ডিলার প্রতিষ্ঠান এক টন করে পেঁয়াজ বিক্রি করে।

পৌর শহরের পাইকপাড়ার শ্যামল দাস বলেন, বাজারে পেঁয়াজের দাম ২০০ থেকে ২২০ টাকা। কিন্তু টিসিবি থেকে এক কেজি পেঁয়াজ ৪৫ টাকায় কিনেছি। 

পৌর শহরের মেড্ডা এলাকার রত্না বেগম বলেন, মেয়েকে স্কুল থেকে নিতে এসে ট্যাংকের পাড়ে মানুষের অনেক বড় লাইন দেখি। সেই লাইনে দাঁড়িয়ে এক কেজি পেঁয়াজ কিনেছি। অনেক মানুষের চাপের মাঝে পেঁয়াজ কিনতে পেরে ভালো লাগছে। এছাড়া ইউএনও ও পুলিশকে ধন্যবাদ। তারা পর্যবেক্ষণ করায় স্বস্তিতে পেঁয়াজ কেনা যাচ্ছে। 

জেলা সদরের ইউএনও পঙ্কজ বডুয়া বলেন, সারাদিন পাঁচ ডিলারের মাধ্যমে পাঁচ টন পেঁয়াজ জনগণের মাঝে বিক্রি করা হয়েছে। জনপ্রতি এক কেজি পেঁয়াজ ৪৫ টাকায় বিক্রি করা হয়েছে। নিয়মিত বাজার পরিদর্শনের অংশ হিসেবে ডিসি মহোদয়ের নির্দেশে পেঁয়াজের বাজার মনিটরিং করা হচ্ছে। সোমবার একই স্থানে সরকারের নির্ধারিত মূল্যে আরো পেঁয়াজ বিক্রি করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর