ব্রেকিং:
পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা স্মার্টফোন ও ট্যাবের মেলা বসবে ৪ জুলাই প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে রোহিঙ্গা ইস্যু

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১২ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৮৬

ঈদের দিন চাঁদপুরে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: ৭ জুন ২০১৯  

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের পূর্ব লোধের গাঁও গ্রামে, ঈদের দিনেই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। পবিত্র ঈদুল ফিতরের দিন দুপুর প্রায় ২টার সময় এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরনে জানা যায়, শাহমাহমুদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড পূর্ব লোধের গাঁও গ্রামের বাসিন্দা, মোঃ মঙ্গল খানের বড় ছেলে আলী আকবর খানের স্ত্রী নিপা বেগম (১৮), পরিবারের অজান্তে রুমের দরজা ভিতর থেকে আটকিয়ে নিজের ওড়না দিয়ে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বিয়ের তিন মাসের মাথায় এ ঘটনা ঘটে। নিপা ২ বোন ও ১ ভাইয়ের মধ্যে সবার বড়।

নিপার শশুর মঙ্গল খান জানান, আমি জোহরের আযান হওয়ার পর নামাজ পড়ার জন্য ঘর থেকে বেরিয়ে যাই। যাওয়ার সময় নিপাকে ঘরের মধ্যেই দেখি এবং নামাজ পড়ে এসে দেখতে পাই বাড়ির সবাই নিপাকে ডাকাডাকি করতেছে।

রুমের ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে, গ্রাম পুলিশের দফাদার নুরুল ইসলামকে জানান। পরে চাঁদপুর মডেল থানায় বিষয়টি জানালে এসআই জসিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে, রুমের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মডেল থানায় নিয়ে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মডেল থানা থেকে আত্মহত্যার কোন সূত্র পাওয়া যায় নি। এ সময় শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন বেপারী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ জানান, আমি দফাদারের কাছে খবর পেয়ে তাৎক্ষনিক এখানে চলে আসি এবং এর সত্যতা দেখতে পাই। নববধু নিপার আত্মহত্যার এমন ঘটনায় এলাকার শত শত উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমায়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর