ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
৫৫০

ঈদ-উল-আজহায় ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ঈদ-উল-আজহা উপলক্ষে আগামী ২৯ জুলাই ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। অগ্রিম টিকিট বিক্রি শেষ হবে দুই আগস্ট।
রাজধানীর কমলাপুরসহ পাঁচটি স্থানে প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন যাত্রী ৪টির বেশি টিকিট সংগ্রহ করতে পারবেন না বলেও জানান রেলওয়ে কর্মকর্তারা।

জানা গেছে, কমলাপুর রেলওয়ে স্টেশনে বিক্রি হবে যমুনা সেতু হয়ে সমগ্র পশ্চিমাঞ্চলগামী আন্তঃনগর ট্রেনের টিকিট, বিমানবন্দর স্টেশন থেকে দেয়া হবে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট, তেজগাঁও স্টেশন থেকে বিক্রি করা হবে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট, বনানী স্টেশন থেকে বিক্রি হবে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেসের টিকিট ও রাজধানীর ফুলবাড়িয়া (পুরোনো রেলভবন) থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট বিক্রি করা হবে।

ঈদ-উল-আজহা উপলক্ষে রেলওয়ে ঈদ ব্যবস্থাপনা নিয়ে বুধবার রেলভবনে বৈঠক করা হয়েছে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৯ জুলাই থেকে রেলওয়ের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ২ আগস্ট পর্যন্ত এই অগ্রিম টিকিট বিক্রি করা হবে।

রেলওয়ে সূত্র জানায়, ঈদ-উল-আজহা উপলক্ষে বাংলাদেশ রেলওয়ের ৮ জোড়া বিশেষ ট্রেন চলাচল করবে। ট্রেনগুলো হলো-দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল (১ জোড়া): ঢাকা-দেওয়ানগঞ্জ-ঢাকা, চাঁদপুর ঈদ স্পেশাল (২ জোড়া): চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম, মৈত্রীর রেক দিয়ে খুলনা ঈদ স্পেশাল: খুলনা-ঢাকা-খুলনা, ঈশ্বরদী ঈদ স্পেশাল: ঢাকা-ঈশ্বরদী-ঢাকা, লালমনি ঈদ স্পেশাল: লালমনিরহাট-ঢাকা-লালমনিরহাট, শোলাকিয়া স্পেশাল-১: ভৈরববাজার-কিশোরগঞ্জ-ভৈরববাজার, শোলাকিয়া স্পেশাল-২: ময়মনসিংহ-কিশোরগঞ্জ- ময়মনসিংহ। পাঁচ দিন আগে থেকে ঈদের পূর্ব দিন পর্যন্ত আন্তঃনগর ট্রেনসমূহের অফ-ডে থাকবে না।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর