ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
৯১২৯

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন: ডাঃ দীপু মনি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে উঠান বৈঠক, ইসলামপুর গাছতলা দরবার শরীফে কবর জিয়ারতের মাধ্যমে গনসংযোগ শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনে নৌকা মার্কার প্রার্থী ডাঃ দীপু মনি।

সোমবার বিকেলে তিনি প্রথমে বাগাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী পাঠানদের পাঠানবাড়ী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন। উঠান বৈঠকে ওই বাড়ীসহ আশপাশের বহু নারী অংশগ্রহন করেন।

এ সময় দীপু মনি বক্তব্যে বলেন, আপনাদের এলাকায় এর আগে অনেক এমপি ছিলো। কিন্তু তারা মানুষের জন্য কাজ করেনি। আমি নির্বাচিত হওয়ার পর থেকে আপনাদেরকে যা ওয়াদা করেছি, সেই আলোকে কাজ কাজ সম্পন্ন করেছি। চাঁদপুরের মানুষের দীর্ঘদিনের দাবী ছিলো চাঁদপুর-হাইমচরবাসীকে মেঘনার ভাঙন থেকে রক্ষা করা। ১৯ কিলোমিটার বাঁধের ব্যবস্থা করে ভাঙন থেকে রক্ষা করেছি।

তিনি আরো বলেন, চাঁদপুরের উন্নয়নের জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যখন যা চেয়েছি, তাই পেয়েছি। আপনাদের এলাকায় মেরিন একাডেমি হয়েছে। এখন মেডিকেল কলেজ হবে। এইসব সুবিধাত আপনারাই পাবেন। এখন আর ঢাকায় গিয়ে চিকিৎসা নিতে হবে না। আপনাদের খুব নিকটেই চিকিৎসা নিতে পারবেন।

দীপু মনি বলেন, চাঁদপুরের সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, উচ্চ বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসাগুলোর অবকাঠামগত উন্নয়ন হয়েছে, আরো হবে। আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ আছে। সড়কগুলো পাকা করা হয়েছে। আর এসব করতে পেরেছি আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

আওয়ামী লীগের সমর্থক ও বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান সোহেল, স্থানীয় আওয়ামী লীগের পক্ষে রোম্মান পাঠানসহ নেতা-কর্মীরা এ উঠান বৈঠকের আয়োজন করেন। বাগাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য বেলায়েত হোসেন বিল্লাল গাজীর সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন বাগাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী পাঠান ও অন্যান্য নেতৃবৃন্দ।

পরে তিনি বাগাদী ইউনিয়নের করের দোকান ও ব্রাহ্মন সাখুয়া এলাকায় গণসংযোগ করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর