ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৯৪

একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

হাজার হাজার দলীয় নেতা-কর্মী, সাধারণ মানুষসহ নারী-পুরুষের ঢল। প্রিয় নেতা আসছেন। বাবুরহাট থেকে চাঁদপুর বাসস্ট্যান্ড, সড়কের দুপাশে হাজার হাজার মানুষ অপেক্ষায় আছেন প্রিয় নেতাকে অভ্যর্থনা জানাতে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেয়া উপহার নৌকা নিয়ে তিনি আসছেন চাঁদপুর পৌরবাসীর জন্যে। নৌকার এই মাঝি আর কেউ নন, জিল্লুর রহমান জুয়েল। সদা হাস্যোজ্জ্বল ও বিনয়ী স্বভাব যাকে জনপ্রিয়তার এই তুঙ্গে অবস্থানে নিয়ে গেছে। তারুণ্যের অহঙ্কার সেই নেতা জিল্লুর রহমান জুয়েল চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গতকাল সড়ক পথে ঢাকা থেকে চাঁদপুর আসেন। তাঁকে অভ্যর্থনা জানাতেই হাজার হাজার মানুষের ঢল নেমেছিল গতকাল চাঁদপুর শহরে।

জিল্লুর রহমান জুয়েল গতকাল সকালে ঢাকা থেকে সড়ক পথে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। তিনিসহ তাঁর গাড়ির বহর কচুয়া গৌরিপুর হয়ে চাঁদপুর শহরে প্রবেশ করে। তাই পথিমধ্যে কচুয়া ও হাজীগঞ্জে শত শত নেতা-কর্মী জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচ্ছা জানায়। এরপর বাবুরহাট ও ওয়্যারলেস এলাকায় কয়েক হাজার মানুষের উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হয়ে তিনি শহরে প্রবেশ করেন।

সময় তখন বেলা সাড়ে এগারোটা। তখন ষোলঘর থেকে ইলিশ চত্বর পর্যন্ত লোকে লোকারণ্য। সবার মুখে মুখে শুধু শ্লোগান 'জুয়েল ভাইয়ের মার্কা নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, দীপু আপার মার্কা নৌকা মার্কা, জয় বাংলা জিতবে এবার নৌকা' ইত্যাদি শ্লোগান। এসব শ্লোগানে হাজার হাজার মানুষ প্রিয় নেতা জিল্লুর রহমান জুয়েলকে নিয়ে চাঁদপুর শহর প্রদক্ষিণ করে। শহর ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে এই জনস্রোত মিলিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দ হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষকে স্বাগত জানান। এরপর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলসহ শীর্ষ পর্যায়ের আরো নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় ছিলো, বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদসহ অন্য যারা দলের মনোনয়ন চেয়েছেন সবাই গতকাল নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের সাথে এক মঞ্চে ছিলেন এবং তাঁকে সাদরে গ্রহণ করে নিয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর