ব্রেকিং:
ঘামে দুর্গন্ধ, কারণ ও সমাধানের উপায় জানুন ছুটি বাড়ছে ২৫ এপ্রিল পর্যন্ত নারায়ণগঞ্জ থেকে চান্দ্রায় আসা লোকদের ২৬ বাড়ি লকডাউন করোনা ভাইরাস মোকাবেলায় অ্যাডিশনাল এসপির নেতৃত্বে পুলিশের তৎপরতা বিষ্ণুপুর ইউনিয়নে দুটি গ্রাম লকডাউন চাঁদপুর জেলা পূর্ণ লকডাউন হাইমচরে জনতা বাজারে জীবাণুনাশক স্প্রে বড়কূল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে ১০ টাকা কেজি চাল বিক্রয় ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ জেলার সকল প্রবেশমুখ লকডাউন করার আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে জাটকা ও জাল উদ্ধার মতলব উত্তরে স্থানীয়ভাবে স্বেচ্ছায় লকডাউন ফরিদগঞ্জে কামরুল হাসান সউদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত হাইমচরে ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ পুরাণবাজার ট্রলারঘাটে পুলিশের চেকপোস্ট ॥ ওসির ঘাট পরির্দশন সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! যুক্তরাজ্যে প্রথমবার বিবিসি রেডিওতে জুমার নামাজ সম্প্রচার
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৫২

একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

হাজার হাজার দলীয় নেতা-কর্মী, সাধারণ মানুষসহ নারী-পুরুষের ঢল। প্রিয় নেতা আসছেন। বাবুরহাট থেকে চাঁদপুর বাসস্ট্যান্ড, সড়কের দুপাশে হাজার হাজার মানুষ অপেক্ষায় আছেন প্রিয় নেতাকে অভ্যর্থনা জানাতে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেয়া উপহার নৌকা নিয়ে তিনি আসছেন চাঁদপুর পৌরবাসীর জন্যে। নৌকার এই মাঝি আর কেউ নন, জিল্লুর রহমান জুয়েল। সদা হাস্যোজ্জ্বল ও বিনয়ী স্বভাব যাকে জনপ্রিয়তার এই তুঙ্গে অবস্থানে নিয়ে গেছে। তারুণ্যের অহঙ্কার সেই নেতা জিল্লুর রহমান জুয়েল চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গতকাল সড়ক পথে ঢাকা থেকে চাঁদপুর আসেন। তাঁকে অভ্যর্থনা জানাতেই হাজার হাজার মানুষের ঢল নেমেছিল গতকাল চাঁদপুর শহরে।

জিল্লুর রহমান জুয়েল গতকাল সকালে ঢাকা থেকে সড়ক পথে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। তিনিসহ তাঁর গাড়ির বহর কচুয়া গৌরিপুর হয়ে চাঁদপুর শহরে প্রবেশ করে। তাই পথিমধ্যে কচুয়া ও হাজীগঞ্জে শত শত নেতা-কর্মী জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচ্ছা জানায়। এরপর বাবুরহাট ও ওয়্যারলেস এলাকায় কয়েক হাজার মানুষের উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হয়ে তিনি শহরে প্রবেশ করেন।

সময় তখন বেলা সাড়ে এগারোটা। তখন ষোলঘর থেকে ইলিশ চত্বর পর্যন্ত লোকে লোকারণ্য। সবার মুখে মুখে শুধু শ্লোগান 'জুয়েল ভাইয়ের মার্কা নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, দীপু আপার মার্কা নৌকা মার্কা, জয় বাংলা জিতবে এবার নৌকা' ইত্যাদি শ্লোগান। এসব শ্লোগানে হাজার হাজার মানুষ প্রিয় নেতা জিল্লুর রহমান জুয়েলকে নিয়ে চাঁদপুর শহর প্রদক্ষিণ করে। শহর ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে এই জনস্রোত মিলিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দ হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষকে স্বাগত জানান। এরপর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলসহ শীর্ষ পর্যায়ের আরো নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় ছিলো, বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদসহ অন্য যারা দলের মনোনয়ন চেয়েছেন সবাই গতকাল নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের সাথে এক মঞ্চে ছিলেন এবং তাঁকে সাদরে গ্রহণ করে নিয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর