ব্রেকিং:
জরুরি বৈঠকে নির্বাচন কমিশন ফরিদগঞ্জে তিনদিন থেকে গেলেন রাষ্ট্রপতির ছেলে তুহিন মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ পাঁচ জনকে ঢাকায় প্রেরণ এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ইসির নির্দেশনা অনুযায়ী কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী এমপি আব্দুল মান্নান মারা গেছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আজ চাঁদপুর আসছেন চাঁদপুরে বার্জার এক্সপেরিয়ান্স সার্ভিস সেন্টার উদ্বোধন প্রাইভেটকার চাপায় মতলবে শিশু নিহত এক মাদক ব্যবসায়ীর ১০ বছর সশ্রম কারাদণ্ড চাঁদপুর শহরে চুরি দিনে হয় রাতে নয় বৃষ্টিতে ফরিদগঞ্জে ইটভাটা মালিকদের অপূরণীয় ক্ষতি চাঁদপুর পল্লীবিদ্যুৎ পরিচালকদের শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠান ২৫ জানুয়ারি থেকে সব কোচিং সেন্টার বন্ধ: শিক্ষামন্ত্রী আইটি আয় পোশাক খাতকে ছাড়িয়ে যাবে: জয় রেমিটেন্সে নতুন রেকর্ড, প্রবাসীদের প্রতি অর্থমন্ত্রীর কৃতজ্ঞতা ৬২ বছরে লুধুয়া স্কুলের শিক্ষার্থীদের সর্ববৃহৎ মিলনমেলা কাল আসছেন ঘন কুয়াশায় ফেরি চলাচল ব্যাহত হরিণায় ট্রাকের দীর্ঘ সারি প্রবাসী স্বামীর আর্তনাদ, সাত ভাইয়ের হামলায় স্ত্রী’র মাথা সেলাই সরকারি হচ্ছে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামের ২৮ প্রতিষ্ঠান

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১৮১

এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য দশ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ গুণী শিল্পীর হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বলেন, অনেকদিন ধরেই আমি কিডনির অসুখে ভুগছি। দেশের চিকিৎসক বিদেশে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। সেজন্য আগামীকাল সিঙ্গাপুর যাচ্ছি। তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। আমি অসুস্থ এটা জেনে তিনি আমার পাশে দাঁড়িয়েছেন। সংস্কৃতির মানুষদের জন্য প্রধানমন্ত্রীর এ সৌজন্যতা সত্যি আমাদের জন্য অনেক গর্বের ব্যাপার। ঈশ্বর যেন তাকে সব সময় ভালো রাখেন।

এন্ড্রু কিশোর বেশ কয়েকটি ভাষায় গান করেছেন। তার সবচেয়ে জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যেখানে’ উল্লেখযোগ্য। বাংলা চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়াও তিনি দেশ-বিদেশের বহু আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর