ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৪

এবার সেই ভিডিও শেয়ার করে তাহসানের স্ট্যাটাস

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

গান দিয়ে অগণিত শ্রোতার মন জয় করে নিয়েছেন সংগীতশিল্পী, অভিনেতা তাহসান খান। সুনিপুণ অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় এ তারকা।ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা সারাবিশ্বে দিন দিন বাড়ছে। আর ক্রমবর্ধমান নেটিজেনদের সঙ্গে পাল্লা দিয়ে অন্তর্জালে ছড়িয়ে পড়ছে নেতিবাচকতা। সবাই যেন হয়ে উঠছেন সমালোচক। কোনো একটি বিষয় আলোচনায় আসামাত্রই তা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। 

অনেকেই কিছু না বুঝে কিংবা সত্যতা যাচাই না করে তা শেয়ার বা পোস্ট  করেন। অন্য আরেকটি ইস্যু এলেই আগের ইস্যু ভুলে গিয়ে নতুন ইস্যু নিয়ে মেতে ওঠেন তারা। আর এভাবে সমাজে ছড়াচ্ছে অস্থিরতা, নেতিবাচকতা। আর এই পুরো বিষয়গুলো কবিতায় তুলে ধরেছেন তাহসান।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘এই কবিতা যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে। ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে। কী নিয়ে কথা বলব আর কী এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরি হোক।

আলোচিত ওই ভিডিওটি এ পর্যন্ত ১৫ লাখের বেশিবার দেখা হয়েছে। ৬১ হাজারের বেশি লাইক, ভিডিওটি শেয়ার হয়েছে ১৫ হাজারের বেশিবার। এ ছাড়া মন্তব্য পড়েছে দুই হাজার দুইশর বেশি।

১৭ অক্টোবর ছিল তাহসানের জন্মদিন। আর এ উপলক্ষে ওই ভিডিওটি সবার উদ্দেশে শেয়ার করেন তিনি। তবে গতকাল সন্ধ্যায় ফের ভিডিও শেয়ার দিয়ে নতুন ক্যাপশন যোগ করেন।তাহসান ক্যাপশনে যোগ করেন, ভালো কথা, সুস্থ চিন্তা, মেধাবী কাজ - এতটুকুই জন্মদিনের উপহার হিসেবে চাই।

২০১২ সালের ২৮ জানুয়ারি তাহসান গঠন করেন তার নতুন ব্যান্ড ‘তাহসান অ্যান্ড দ্য সুফিজ’। ছোটপর্দার ব্যাপক জনপ্রিয় অভিনেতা তাহসান সম্প্রতি শততম নাটকে অভিনয়ের মাইলফলক পূর্ণ করেছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর