ব্রেকিং:
ফরিদগঞ্জে পরীক্ষার খাতায় লিখে দেয়ায় শিক্ষককে অব্যাহতি কচুয়ায় পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন `বুলবুলে`র প্রভাবে চাঁদপুরে সাড়ে ৮ কোটি টাকার ফসলের ক্ষতি সড়ক দুর্ঘটনায় কচুয়া থানার এএসআই নিহত রোহিঙ্গা নির্যাতনের তদন্তে অনুমোদন দিলো আইসিসি প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় মতলবে চাচীকে ব্যাপক মারধর করেছে তারই আপন দেবর পুত্র ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতিকে হাজীগঞ্জে দাফন মুজিববর্ষ উদযাপনে জেলা পরিষদ বিশেষ প্রকল্প গ্রহণ হাইমচরে অপসোনিন ফার্মার মহৎ উদ্যোগ টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে মৃত্যু চাঁদপুরে ৪ দিন ব্যাপি আয়কর মেলা শ্রেষ্ঠ করদাতার পুরস্কারে ভূষিত মোহাম্মদ আলী জিন্নাহ চাঁদপুর মাছঘাটের ইলিশ ফুরাচ্ছে না কচুয়ার বীর মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তারের দাফন সম্পন্ন কচুরিপানার ফলে ডাকাতিয়ায় নৌ চলাচল ব্যাহত আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর আগামীকাল বিকেলে শিল্পকলা একাডেমিতে ছবি আঁকা প্রতিযোগিতা চাঁদপুরের সেরা করদাতা ফারুক আহমেদ

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০

এবার সেই ভিডিও শেয়ার করে তাহসানের স্ট্যাটাস

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

গান দিয়ে অগণিত শ্রোতার মন জয় করে নিয়েছেন সংগীতশিল্পী, অভিনেতা তাহসান খান। সুনিপুণ অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় এ তারকা।ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা সারাবিশ্বে দিন দিন বাড়ছে। আর ক্রমবর্ধমান নেটিজেনদের সঙ্গে পাল্লা দিয়ে অন্তর্জালে ছড়িয়ে পড়ছে নেতিবাচকতা। সবাই যেন হয়ে উঠছেন সমালোচক। কোনো একটি বিষয় আলোচনায় আসামাত্রই তা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। 

অনেকেই কিছু না বুঝে কিংবা সত্যতা যাচাই না করে তা শেয়ার বা পোস্ট  করেন। অন্য আরেকটি ইস্যু এলেই আগের ইস্যু ভুলে গিয়ে নতুন ইস্যু নিয়ে মেতে ওঠেন তারা। আর এভাবে সমাজে ছড়াচ্ছে অস্থিরতা, নেতিবাচকতা। আর এই পুরো বিষয়গুলো কবিতায় তুলে ধরেছেন তাহসান।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘এই কবিতা যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে। ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে। কী নিয়ে কথা বলব আর কী এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরি হোক।

আলোচিত ওই ভিডিওটি এ পর্যন্ত ১৫ লাখের বেশিবার দেখা হয়েছে। ৬১ হাজারের বেশি লাইক, ভিডিওটি শেয়ার হয়েছে ১৫ হাজারের বেশিবার। এ ছাড়া মন্তব্য পড়েছে দুই হাজার দুইশর বেশি।

১৭ অক্টোবর ছিল তাহসানের জন্মদিন। আর এ উপলক্ষে ওই ভিডিওটি সবার উদ্দেশে শেয়ার করেন তিনি। তবে গতকাল সন্ধ্যায় ফের ভিডিও শেয়ার দিয়ে নতুন ক্যাপশন যোগ করেন।তাহসান ক্যাপশনে যোগ করেন, ভালো কথা, সুস্থ চিন্তা, মেধাবী কাজ - এতটুকুই জন্মদিনের উপহার হিসেবে চাই।

২০১২ সালের ২৮ জানুয়ারি তাহসান গঠন করেন তার নতুন ব্যান্ড ‘তাহসান অ্যান্ড দ্য সুফিজ’। ছোটপর্দার ব্যাপক জনপ্রিয় অভিনেতা তাহসান সম্প্রতি শততম নাটকে অভিনয়ের মাইলফলক পূর্ণ করেছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর