ব্রেকিং:
চাঁদপুরের ৯ জনসহ রাজাকারের তালিকা প্রকাশ বাস কেড়ে নিলো বৃদ্ধের প্রাণ মতলবে অগ্নিকাণ্ডে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নারায়ণপুর ডিগ্রি কলেজে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার বিশেষ আয়োজন চাঁদপুরে সিজদাহ্রত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু কোস্টগার্ডের অভিযানে ৭০০ কেজি জাটকা জব্দ চাঁদপুর সদরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা মুক্তিযুদ্ধে সর্বাত্মক সঙ্গী সোভিয়েত ইউনিয়ন নাসিরকোটে আজ মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন শহীদ বুদ্ধিজীবী দিবসে চাঁদপুর লেখক ফোরামের আলোচনা সভা স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ বুদ্ধিজীবী এবি তালুকদারের নামে সড়ক চায় পরিবার বিজয়ের মাসে পতাকা ফেরি মতলব উত্তর থানার ওসির বিশেষ উদ্যোগ ফরিদগঞ্জে টুম্পা হত্যার বিচার চায় পরিবার চাঁদপুর আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৮৩

এবার ১৩ পণ্যের লাইসেন্স বাতিল

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

১৩টি ভোগ্য পণ্যের সার্টিফিকেশন মার্কস (সিএম) লাইসেন্স বাতিল করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। প্রতিষ্ঠানটির সার্ভিল্যান্স টিমের মাধ্যমে খোলাবাজার থেকে বিভিন্ন পণ্যের নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষা করা হয়। পরীক্ষা শেষে ১৩টি প্রতিষ্ঠানের সিএম লাইসেন্স বাতিল করা হয়। বিএসটিআইয়ের মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে, গত মে মাসে ৫২টি নিম্নমানের পণ্যের লাইসেন্স বাতিল করেছিলো মান নিয়ন্ত্রক এই প্রতিষ্ঠানটি।

বাতিল হওয়া প্রতিষ্ঠান ও তাদের পণ্যগুলো হচ্ছে- আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ফার্ম ফ্রেশ ব্র্যান্ডের ঘি, শক্তি এডিবল প্রাইভেট লিমিটেডের শক্তি ও কিচেনা ব্র্যান্ডের ফর্টিফাইড সয়াবিন অয়েল, এ কে খান ফুড অ্যান্ড বেভারেজের সেফ ব্র্যান্ডের ফর্টিফাইড সয়াবিন অয়েল, বিসমিল্লাহ সল্ট ফ্যাক্টরির উট ব্র্যান্ডের আয়োডিনযুক্ত লবণ, জনতা সল্ট মিলের নজরুল ব্র্যান্ডের আয়োডিনযুক্ত লবণ, জে কে ফুড প্রোডাক্টের মদিনা ব্র্যান্ডের লাচ্ছা সেমাই, মডার্ন কসমেটিকস অ্যান্ড হারবাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মডার্ন ব্র্যান্ডের স্কিন ক্রিম, জি এম কেমিক্যাল ওয়ার্কসের জিএম ব্র্যান্ডের স্কিন কেয়ার ক্রিম, নিউ চট্টলা (প্রা.) লিমিটেডের এরাবিয়ান স্পেশাল ব্র্যান্ডের ঘি, রেভেন ফুড কোম্পানি লিমিটেডের রেভেন ব্র্যান্ডের লাচ্ছা সেমাই ও খাজানা এবং মিঠাই লিমিটেডের লাচ্ছা সেমাই, ঘি ও চানাচুর।

বিএসটিআই সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, নতুন ভাবে লাইসেন্স গ্রহণ ব্যতীত এই ১৩টি পণ্যের বিক্রি, বিতরণ, সংরক্ষণ ও প্রচার থেকে বিরত থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি বাজার থেতে ওইসব পণ্য প্রত্যাহার ও ভোক্তাদের পণ্যগুলো না কেনার জন্য অনুরোধ জানানো হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর