ব্রেকিং:
এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী চাঁদপুরে চাহিদার ৯৪ % বই বিতরণ সম্পন্ন নারী নির্যাতন প্রতিরোধে ফরিদগঞ্জে অরেঞ্জ ক্যাম্পেইন ফরিদগঞ্জে দিন দুপুরে দুর্ধর্ষ ডাকাতি কচুয়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী চৌধুরীঘাট এলাকায় সিসি ক্যামেরা স্থাপন হাজীগঞ্জে নিম্মবিত্ত নারীরা জ্বালানীতে ব্যবহার করছে গোবরের লাকড়ি চাঁদপুরে সরকারি হাসপাতালে চিকিৎসকের বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ ফরিদগঞ্জে গ্রাম আদালতের রিফ্রেশার্স প্রশিক্ষণ শুরু চাঁদপুরে শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী পালিত চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ১২ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে কয়েক লাখ টাকা অনুদান বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত বাবা-মা ইচ্ছে করে মেয়েকে বাল্যবিবাহ দেন ধূমপান করায় ৩ জনকে জরিমানা আজ মতলব মুক্ত দিবস ফরিদগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৪০

‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

সদ্য শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে সে জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। এজন্য নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।
শনিবার বিকালে রংপুর জিলা স্কুল মাঠে মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই আসনটি সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচিত এমপি ছিলেন।

জাহাঙ্গীর কবীর নানক বলেন, বিএনপি ও জামায়াত সুযোগ পেলেই আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব উন্নয়ন অগ্রগতি শান্তি আবারো বিঘ্ন ঘটাতে পারে। সে কারণে এই দুই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সে জন্য আমাদের সাংগঠনিক শক্তি ও জনগণের হৃদয় অর্জনের মাধ্যমে তাদের মোকাবিলা করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তীব্র সমালোচনা করে নানক বলেন, উত্তরাঞ্চলে বন্যায় সরকার নাকি কোনো পদক্ষেপ নিচ্ছে না। তিনি চরম মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আমরা কাজ করছি।

যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ, আওয়ামী লীগের রংপুর-৫ আ্সনের সাংসদ এইচ এন আশিকুর রহমান, রংপুর-২ আসনের সাংসদ ডিউক চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর