ব্রেকিং:
চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৮০৫

ঐক্যফ্রন্টের অবস্থা দেখে হাসি পায়: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ঐক্যফ্রন্টের অবস্থা দেখে আমার হাসিও পায়, আবার করুণাও হয়। ঐক্যফ্রন্টের ঐক্য নেই। ঐক্য ধরে রাখার জন্য তারা বৈঠক ডেকেছে। অর্থাৎ তাদের মধ্যেই ঐক্য নেই।
সোমবার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, এরই মধ্যে ঐক্যফ্রন্টের কয়েকজন নেতা ঐক্যফেন্ট ছাড়ার ঘোষণা দিয়েছে। যারা নিজেদের ঐক্য ধরে রাখতে পারে না, তাদের আন্দোলনের ঘোষণা, সরকারের বিরুদ্ধে বৃহত্তর ঐক্য করার ঘোষণা; এগুলো সব হাস্যকর।

শপথ নিয়েই সংসদকে অবৈধ বললেন বিএনপির সংরক্ষিত এমপি রুমিন ফারহানা। এর প্রতিক্রিয়ায় তথ্যমন্ত্রী বলেন, তিনি শপথ নিয়েই বললেন এই সংসদ অবৈধ। তার মানে এমপি হিসেবে তিনিও অবৈধ। 

এ বক্তব্যের মাধ্যমে রুমিন ফারহানা নিজেকে নিজে অবৈধ বললেন বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। 

তিনি আরো বলেন, তাদের বক্তব্য সবসময় দ্বৈততা। প্রথমে বলেছে কোন অবস্থায় তারা এমপি হিসেবে শপথ নেবে না। পরে তারা শপথগ্রহণ করেন, এমনকি নারী এমপির ভারটাও নিলেন। তাদের কথা ও কাজে সবসময় বৈপরিত্ব। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর