ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
১৮

ওজন কমিয়ে সবাইকে চমকে দিলেন রাম কাপুর

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ভারতীয় টিভি ও সিনেমা অঙ্গনের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর। ‘মনসুন ওয়েডিং’, ‘হাজারও খোয়াইশে অ্যায়সি’, ‘বার বার দেখো’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এবার তিনি শিরোনামে এলেন নিজের ওজন কমিয়ে।  
এর আগে সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, ভূমি পেদনেকর, পরিনীতি চোপড়া, জেরিন খান, অর্জুন কাপুর, আদনান সামি ওজন কমিয়ে বিরল দৃষ্টান্ত উপস্থাপন করেছিলেন। কিন্তু সবাইকে যেন ছাপিয়ে গেলেন রাম কাপুর।  

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ‘কসম সে’, ‘ঘর এক মন্দির’ সহ একাধিক হিন্দি টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর ওজন কমিয়ে নিজের ভোলই বদলে ফেলেছেন। ৪৬ বছরের রামকে দেখে চমকে যাওয়ারই কথা বটে। শারীরিক কসরত করে নিজেকে এক্কেবারেই বদলে ফেলেছেন রাম।


 
নিয়মিত জিম করে নিজেকে একটু একটু করে বদলে ফেলেছেন রাম। ২০১৭ সালে রাম কাপুরের ছবি, আর ২০১৯ এ এসে রাম কাপুরের ছবি দেখে ভক্তরা তাকে চিনতেই পারছেন না। 

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কেমন আছেন সবাই? অনেকদিন কারো দেখা নেই…।’ সেই পোস্ট নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়। তার অনুগামীরা এই নতুন লুক নিয়ে অনেক ইতিবাচক মন্তব্য করেছেন। কেউ বলছেন, তাকে চেনাই যাচ্ছে না।

রাম কাপুর বলেন, তিনি তার সন্তানদের কাছে একজন সুস্থ, সবল, বাবা হিসেবে নিজেকে তৈরি করতে চাইছিলেন, আর তাই এই উদ্যোগ। ফিট থাকতে বেশকিছু বছর আগেই ধুমপান করা বন্ধ করেন তিনি। এবার ছিল ফিট হয়ে ওঠার পালা। তবে মোটা হওয়ার জন্য দর্শক যে তাকে গ্রহণ করেননি, এমনটা কখনো হয়নি। দর্শককে তিনি ধন্যবাদ জানিয়েছেন, যে মোটা হওয়া সত্ত্বেও দর্শক তাকে বিভিন্ন চরিত্রে বেশ পছন্দ করেছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর