ব্রেকিং:
পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা স্মার্টফোন ও ট্যাবের মেলা বসবে ৪ জুলাই প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে রোহিঙ্গা ইস্যু

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১২ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৬৫১

ওয়ার্ল্ড আরচ্যারীতে উজ্জ্বল বাংলাদেশ

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

ওয়ার্ল্ড আরচ্যারীতে ধীরে ধীরে উজ্জ্বল হয়ে উঠছে বাংলাদেশ। একক ও দলীয় ইভেন্টে ভালো ফল করছেন লাল-সবুজের আরচ্যাররা।নেদারল্যান্ডসে চলমান ওয়ার্ল্ড আরচ্যরী চ্যাম্পিয়নশিপের স্পেন ও রাশিয়াকে হারিয়েছে বাংলাদেশ।

 

 

মঙ্গলবার নেদারল্যান্ডসে অনুষ্ঠিত রিকার্ভ পুরুষ এককে বাংলাদেশের রোমান সানা মেক্সিকোর আলবারাদো সানতিন এঞ্জেল ডেভিডকে ৬-২ সেটে হারিয়ে ১/১৬ খেলায় ওঠেন। আজ তিনি খেলবেন অস্ট্রেলিয়ার তিয়াক রিয়ানের সঙ্গে।

তবে আরেক আরচ্যার মোহাম্মদ তামিমুল ইসলাম ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে নেদারল্যান্ডসের উইজলার স্টিভের কাছে এবং মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬-২ সেট পয়েন্টে গ্রেট ব্রিটেনের ওয়াইজ আলেকজান্ডারের কাছে হেরে যান।

রিকার্ভ মহিলা এককে ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় বাংলাদেশের বিউটি রায় ৬-৫ সেট পয়েন্টের ব্যবধানে গ্রেট ব্রিটেনের ফোলকার্ড নাওমি এর নিকট পরাজিত হন (৫-৫ সেট পয়েন্টে ড্র হলে পরে ১টি করে তীর ছুড়ে ১০-৯ স্কোরে পরাজিত হন)।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর