ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

কচুয়ায় গৃহবধূর রহস্যজনক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

কচুয়ায় গৃহবধূর রহস্যজনক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২১ ফেব্রুয়ারি সোমবার বিকেলে কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের খাজুরিয়া লক্ষ্মীপুর এলাকায় গৃহবধূ শাহনাজের বাবার বাড়ির এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 


জানা যায়, একই ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের অহিদ উল্যাহর ছেলে সৌদি প্রবাসী রাজু ১৯ ফেব্রুয়ারি বুধবার ছুটিতে বাড়ি আসে। মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে এক সন্তানের জননী শাহনাজ আক্তার (২৩)কে রবিবার তার স্বামী রাজু পারিবারিক কলহের জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করে বসতঘরের সিলিং পাখার সাথে ঝুলিয়ে রাখে। সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ খাটের সাথে পা লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে। শাহনাজের পরিবার ও এলাকাবাসী এ হত্যাকা-ের দোষীদের গ্রেফতার করে দ্রুত আইনানুগ ব্যবস্থাগ্রহণের দাবি জানান।

 


শাহনাজের পিতা নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমার মেয়ের জামাই রাজু তার ভাইয়ের স্ত্রীর প্ররোচনায় হত্যা করে বৈদ্যুতিক পাখার সাথে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে শাহনাজ আত্মহত্যা করেছে বলে আমাদেরকে সংবাদ দেয়। আমরা রাজুর বাড়িতে গিয়ে দেখি, আমার মেয়ে শাহনাজের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। কিন্তু তার পা খাটের সাথে লেগে আছে। তাই এটাকে আমরা কোনো অবস্থাতেই আত্মহত্যা বলে মেনে নিতে পারি না। এটি একটি পরিকল্পিত হত্যা বলে আমরা মনে করি। তাছাড়া শাহনাজের একমাত্র ছেলে সন্তান তাছিমের ভিডিও ক্লিপে দেখা যায় তার মাকে তার বাব মেরে ফেলেছে।

 


এ ব্যাপারে কচুয়া থানার ওসি ওয়ালী উল্লাহ বলেন, আমরা শাহনাজের লাশ সুরতহাল করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তে কোনো আলামত পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর