ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
১০৫

কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

অপরিপক্ক ড্রাইভিংয়ের ফলে, কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে যোবায়ের হোসেন (২২) নামে, এক কোরআনে হাফেজ যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া নিহতের ভাতিজা সিয়াম হোসেন (৮) ও সাইফ হোসেন (৬) নামে মাদ্রাসাপড়ুয়া দুই ছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার ঢাকা-কচুয়া সড়কের বায়েক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যোবায়ের, সিয়াম ও সাঈফ ঢাকার মাদানীনগর মাদ্রাসার ছাত্র ছিলেন। 

আহত সিয়াম ও সাইফসহ বাসযাত্রীরা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে কচুয়ার উদ্দেশ্যে সুরমা বাসটি ছেড়ে আসে। এ সময় বাসের ইঞ্জিনবক্সের উপর বসা ছিলো যোবায়ের হোসেনসহ তার দুই ভাতিজা। ঘটনার সময় বাসটি বায়েক এলাকায় পৌঁছলে ড্রাইভার মোড় ঘুরানোর সময় সজোরে ব্রেক কষলে, ইঞ্জিনবক্সের উপর থাকা যোবায়ের, সিয়াম ও সাঈফ বাসের দরজা দিয়ে ছিটকে সড়কে পড়ে যায়। পরে স্থানীয়রা তিনজনকেই গুরুতর আহত অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে যোবায়ের প্রাণ হারায়। 

আহত অপর দুজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। এদের মধ্যে সিয়ামের অবস্থা আশঙ্কামুক্ত নয়। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ দুর্ঘটনাকে কেন্দ্র করে কচুয়া-সাচার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে যাত্রীসাধারণ ভোগান্তিতে পড়ে। এদিকে যোবায়েরের মৃতদেহ উপজেলার ঘাগড়ায় তার গ্রামে নিয়ে যাওয়া হলে, তার নিকটাত্মীয়-স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর