ব্রেকিং:
ফরিদগঞ্জে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা চাঁদপুরের মতলবে পোনে ৪ কোটি টাকার জাল আটক গর্ভের বাচ্চা নষ্ট হওয়ায় অন্যের বাচ্চা চুরি ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন সুস্থ হয়ে ফিরেছেন ৫১ হাজার ৬৭০ ডেঙ্গু রোগী শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট প্রধানমন্ত্রী ‘গাঙচিল’ উদ্বোধন করবেন আজ তালগাছ থেকে পড়ে যুবকের মৃত্যু গ্রেনেড হামলার ১৫ বছর, কেমন আছে নিহত আতিকের পরিবার তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১৫১

কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

অপরিপক্ক ড্রাইভিংয়ের ফলে, কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে যোবায়ের হোসেন (২২) নামে, এক কোরআনে হাফেজ যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া নিহতের ভাতিজা সিয়াম হোসেন (৮) ও সাইফ হোসেন (৬) নামে মাদ্রাসাপড়ুয়া দুই ছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার ঢাকা-কচুয়া সড়কের বায়েক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যোবায়ের, সিয়াম ও সাঈফ ঢাকার মাদানীনগর মাদ্রাসার ছাত্র ছিলেন। 

আহত সিয়াম ও সাইফসহ বাসযাত্রীরা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে কচুয়ার উদ্দেশ্যে সুরমা বাসটি ছেড়ে আসে। এ সময় বাসের ইঞ্জিনবক্সের উপর বসা ছিলো যোবায়ের হোসেনসহ তার দুই ভাতিজা। ঘটনার সময় বাসটি বায়েক এলাকায় পৌঁছলে ড্রাইভার মোড় ঘুরানোর সময় সজোরে ব্রেক কষলে, ইঞ্জিনবক্সের উপর থাকা যোবায়ের, সিয়াম ও সাঈফ বাসের দরজা দিয়ে ছিটকে সড়কে পড়ে যায়। পরে স্থানীয়রা তিনজনকেই গুরুতর আহত অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে যোবায়ের প্রাণ হারায়। 

আহত অপর দুজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। এদের মধ্যে সিয়ামের অবস্থা আশঙ্কামুক্ত নয়। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ দুর্ঘটনাকে কেন্দ্র করে কচুয়া-সাচার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে যাত্রীসাধারণ ভোগান্তিতে পড়ে। এদিকে যোবায়েরের মৃতদেহ উপজেলার ঘাগড়ায় তার গ্রামে নিয়ে যাওয়া হলে, তার নিকটাত্মীয়-স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর