ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

কচুয়ায় সাকিবের মৃত্যু নিয়ে ধোঁয়াশা!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

চাঁদপুরের কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের আব্দুল হালিম মিয়ার ছেলে সাকিব। সাকিব উপজেলার সেঙ্গুয়া বাজারে মিজানের আইসক্রিম ফ্যাক্টরিতে কাজ করতো। কিন্তু গত সাতদিন আগে তিনি মারা যান, তবে তার মৃত্যু রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ।
তদন্ত সংশ্লিষ্টরা তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারেনি। এদিকে  ফ্যাক্টরির মালিক মিজান বলছেন, কোথায়, কীভাবে সাকিবের মৃত্যু হয়েছে, তা তার জানা নেই।

গত শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে সাকিব তার বন্ধু মামুনকে সঙ্গে নিয়ে নিজ বাড়িতে এসে ১৫/১৬ মিনিট সময় কাটানোর পর এক ঘণ্টার মধ্যেই পুনরায় বাড়ি ফিরে আসবে বলে বন্ধুসহ বাড়ি থেকে বেরিয়ে পড়ে। বিকেল সাড়ে ৩টার দিকে তার বন্ধু মামুন ফোনে জানায়, সাকিব মাথা ঘুরে পড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জানান, হাসপাতালে নেয়ার আগেই সাকিবের মৃত্যু হয়েছে।

এদিকে সাকিবের মৃত্যুতে তার বাবা-মা পাগল প্রায় হয়ে গেছেন। তারা এলাকার মানুষের দ্বারে দ্বারে ঘুরে সাকিবের মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের বিচারের দাবি করছেন। সাকিবের আত্মীয়-স্বজনদের ধারণা, সাকিবকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

কচুয়া থানার তদন্ত ওসি ইব্রাহীম খলিল জানান, এ ঘটনার পর কচুয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছিল। সে সময় মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠায়। ময়নাতদন্তের রির্পোট প্রাপ্তির ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে কবে নাগাদ ময়নাতদন্তের রির্পোট পাওয়া যাবে তা বলা যাচ্ছে না।

মৃতের পিতা আব্দুল হালিমের দাবি, তার গলার নিচে আঙ্গুলের ছাপ, নাক ভাঙা, মাথার বাম অংশে ফোলা চিহ্ন, মুখ ও জিহ্বার মধ্যে বালু দেখতে পাওয়া যায়। এছাড়াও তার পরিহিত প্যান্টে মলমূত্র দেখতে পাওয়া যায়।

তিনি আরো জানান, থানায় অভিযোগ দায়ের করতে চাইলেও পুলিশ প্রথমে অভিযোগ নেয়নি। পুলিশ বলছে, ময়নাতদন্তের রির্পোট পাওয়া সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর