ব্রেকিং:
ঘামে দুর্গন্ধ, কারণ ও সমাধানের উপায় জানুন ছুটি বাড়ছে ২৫ এপ্রিল পর্যন্ত নারায়ণগঞ্জ থেকে চান্দ্রায় আসা লোকদের ২৬ বাড়ি লকডাউন করোনা ভাইরাস মোকাবেলায় অ্যাডিশনাল এসপির নেতৃত্বে পুলিশের তৎপরতা বিষ্ণুপুর ইউনিয়নে দুটি গ্রাম লকডাউন চাঁদপুর জেলা পূর্ণ লকডাউন হাইমচরে জনতা বাজারে জীবাণুনাশক স্প্রে বড়কূল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে ১০ টাকা কেজি চাল বিক্রয় ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ জেলার সকল প্রবেশমুখ লকডাউন করার আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে জাটকা ও জাল উদ্ধার মতলব উত্তরে স্থানীয়ভাবে স্বেচ্ছায় লকডাউন ফরিদগঞ্জে কামরুল হাসান সউদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত হাইমচরে ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ পুরাণবাজার ট্রলারঘাটে পুলিশের চেকপোস্ট ॥ ওসির ঘাট পরির্দশন সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! যুক্তরাজ্যে প্রথমবার বিবিসি রেডিওতে জুমার নামাজ সম্প্রচার
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৩

‘করোনা রোগী’ বলে রসিকতা করায় আত্মহত্যা করলেন কৃষক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

মাগুরায় প্রতিবেশীরা ‘করোনা রোগী’ বলে রসিকতা করায় আতঙ্কিত হয়ে এক কৃষক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার সদর উপজেলার বেরইলপলিতা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আসলাম হোসেন ওই গ্রামের আকরাম হোসেন মোল্লার ছেলে।

আসলামের বড় ভাই আবদুর রহমান জানান, তিনি ফজরের নামাজের পর ছাগল বাঁধতে মাঠে যান। সেখানেই একটি বাগানে মেহগনি গাছে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রাজা জানান, আসলাম হোসেন চারদিন ধরে জ্বরে ভুগছিলেন। এ কারণে প্রতিবেশীরা তার ‘করোনা রোগী’ বলে রসিকতা করে। কিন্তু রসিকতা বুঝতে না পেরে আসলাম দুইজন ডাক্তারের কাছে যান এবং একইসঙ্গে দুইজনের দেয়া ওষুধ সেবন করেন। এতে জ্বর সেরে গেলেও মাথায় প্রচণ্ড ব্যথা শুরু হয়। এতে আতঙ্কে তিনি আত্মহত্যা করতে পারেন।

বেরইল পুলিশ ফাঁড়ির এসআই বিশ্বজিত জানান, আসলাম হোসেনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার মতো কোনো উপসর্গ তার শরীরে ছিল না। স্বাস্থ্য বিভাগের পরামর্শে তাকে দাফন করা হয়েছে।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, আসলাম হোসেনের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিল না। তবুও বিষয়টি নিয়ে আইইডিসিআর-এর দায়িত্বশীলদের সঙ্গে আলাপ করেছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর