ব্রেকিং:
আগামীকাল বিকেলে শিল্পকলা একাডেমিতে ছবি আঁকা প্রতিযোগিতা চাঁদপুরের সেরা করদাতা ফারুক আহমেদ মতলবে ১০ টাকা দরে চাল বিতরণ শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া বাবা-মাকে একদিনে হারিয়ে মজিবুর দম্পতির বাড়িতে শোকের মাতম শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল সিএনজিতে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী পরিচয় মিলেছে, শিশুটির বাড়ি চাঁদপুর ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের ৩ জন নিহত আহত ৭ ফরম পূরণ করা হলো না ফারজানার, ঘরে ফিরলো লাশ বিএসটিআই’তে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ মাদকবিরোধী অভিযানে ফের আটক হলো মাদক সম্রাট রিহাম দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে হাজিগঞ্জ-রামগঞ্জ সড়ক ফরিদগঞ্জে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি মতলব দক্ষিণে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ ডিসেম্বর ট্রেন দূর্ঘটনায় হাজীগঞ্জের স্বামী স্ত্রী`র মৃত্যু বুলবুলের তান্ডব থেকে রক্ষা পেয়েছে হাজীগঞ্জ যে কোনো স্থানে প্রশ্ন করার ‘ক্ষমতা’ দিলেন সাংসদ বুলবুলের তাণ্ডব লণ্ডভণ্ড করে দিয়েছে ফরিদগঞ্জের নাজমার বসতঘর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১

কৃষকলীগের সভাপতি সমীর, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কৃষকলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সমীর চন্দ্র চন্দ এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। বুধবার রামনা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে এ নাম ঘোষণা করা হয়। নির্বাচিত দু’জনই বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।
এর আগে কমিটির শীর্ষ দুই পদে নাম প্রস্তাব করেন কাউন্সিলরা। সভাপতি পদে সাবেক সভাপতি মোতাহার হোসেন মোল্লাসহ ১৩ জন ও সাধারণ সম্পাদক পদে ১১ জনের নাম প্রস্তাবে আসে। কাউন্সিলের এই সেশন মনিটরিং করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কমিটি ঘোষণা করার আগে ওবায়দুল কাদের বলেন, তাদেরকে কম্প্রমাইজ করার জন্য বলেছিলাম। কিন্তু সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে কোন প্রার্থী নাম প্রত্যাহার না করায় আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দুজনকে নেতৃত্বের জন্য ঠিক করে দেন। পরে সবার সম্মতিতে নাম ঘোষণা করা হয়েছে।

তিনি আগামী ৭ দিনের মধ্যে বিদায়ী কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে বসে পূর্নাঙ্গ কমিটির খসড়া প্রস্তুত করার নির্দেশ দেন।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সংগঠনিক সম্পাদক বাহউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

এর আগে সকাল ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষকলীগের জাতীয় সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর