ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! বাকিলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অমল ধর চাঁদপুর আয়কর মেলায় উপচেপড়া ভিড় ২১ নভেম্বর চাঁদপুরে নবান্ন উৎসব কবরের দাম ৪ লক্ষ পুরাণবাজারে পিডিবির বিদ্যুৎ খুঁটির তারে আগুন হাজীগঞ্জের বড়কূলে আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুরের ডাকাতিয়া নদী দখল করে নানা রকম অবৈধ ব্যবসা মতলবে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত চাঁদপুরে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখতে যৌথ অভিযান হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৯০

ক্লাস ফাঁকি দিয়ে মোলহেডে আপত্তিকর অবস্থায় আড্ডা

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  


চাঁদপুর শহরের বড় স্টেশন মোলহেড এলাকায় দিনের বেলা স্কুল-কলেজের ক্লাস ফাঁকি দিয়ে ছাত্র-ছাত্রীরা অবাধে বিচরণ করছে, তারা ছেলে ও মেয়ে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছে। এ আড্ডা অনেক সময় আপত্তিকর পর্যায়ে গিয়েও পেঁৗছে। সরজমিনে গিয়ে এবং জেলা পুলিশের পক্ষ থেকে স্থাপিত সিসি ক্যামেরায় এ দৃশ্য দেখা গেছে।

চাঁদপুর শহরের প্রাকৃতিক অপরূপ সৌন্দর্যের লীলাভূমি হচ্ছে বড় স্টেশন মোলহেড। এখানে মানুষ অবসর সময়ে বেড়াতে আসে অবকাশ যাপনের জন্যে। শুধু চাঁদপুর জেলাই নয়, অন্যান্য জেলা থেকেও প্রচুর মানুষ চাঁদপুরের এই প্রাকৃতিক সৌন্দর্যের জায়গায় ঘুরতে আসে। ভ্রমণ পিপাসু মানুষের কাছে এ স্থানটি খুবই পছন্দের। কিন্তু দেখা গেছে যে, সময়টি মোটেই বেড়ানো বা ঘোরাফেরার উপযুক্ত সময় নয়, এ সময়ে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা মোলহেড এলাকায় আড্ডা দেয়। 

সে সময়টি হচ্ছে দিনের বেলা ক্লাস ফাঁকি দিয়ে। দেখা গেছে যে, তারা স্কুল-কলেজের ড্রেস পরা এবং কাঁধে ব্যাগ ঝুলানো অবস্থায় আড্ডারত। স্পষ্টই বুঝা যাচ্ছে যে, তারা ক্লাস ফাঁকি দিয়ে এখানে এসেছে। সাথে ছেলেদের মেয়ে বন্ধু এবং মেয়েদের ছেলে বন্ধুও থাকে। এরা পুরো ক্লাস টাইমটা এখানে থেকে পরে ক্লাস সময় যখন শেষ হয় তখন বাসা বাড়িতে যায়। বাবা-মা তো মনে করেন তার সন্তান স্কুল-কলেজ থেকেই এসেছে। 

আবার দেখা গেছে যে, এই টিনএজের ছেলে-মেয়েরা এই সময়ে বয়ফ্রেন্ড ও গার্লফ্রেন্ডদের নিয়ে নৌকা বা ট্রলারে করে ঘুরতে যায়। এই আড্ডা এবং ঘোরাঘুরিটাই আপত্তিকর পর্যায়ের। বড় স্টেশন মোলহেড এলাকায় ক্লাস ফাঁকি দিয়ে ছাত্র-ছাত্রীদের আড্ডা দেয়ার বিষয়টি এখন প্রতিদিনই সিসি ক্যামেরার ফুটেজে ডকুমেন্ট হিসেবে থেকে যাচ্ছে। টিনএজ ছেলে-মেয়েদের এ অনৈতিক ও আপত্তিকর আড্ডার বিষয়ে অভিভাবক এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সতর্ক হওয়ার জন্যে অনুরোধ জানিয়েছেন সচেতন অভিভাবকরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর