ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
১২৮

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে সরকার সতর্ক: কাদের

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার যথেষ্ট নিরাপত্তা নিশ্চিত করেছে সরকার। এ নিয়ে উদ্বেগের কিছু নেই।শনিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমণ্ডি কার্যালয়ে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার নিরাপত্তার বিষয়ে সরকার যথেষ্ট সচেতন। তিনি বরং অভিযোগ করেন, আন্দোলনে ব্যর্থ বিএনপি নেতারা শুধু ইস্যু খুঁজছেন।

ওবায়দুল কাদের আরো বলেন, খালেদা জিয়ার নিরাপত্তার ব্যাপারে সরকার যথেষ্ট সচেতন থাকে। প্রয়োজনীয় নিরাপত্তা দিয়ে ওখানে রাখা হয়েছে। দু-একটা বিচ্ছিন্ন ঘটনা আজকে ঘটতেই পারে। আজকে টেররিজম একটা গ্লোবাল ফেনোমেনায় পরিণত হয়েছে। বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দেশ নয়। উদ্বিগ্ন হওয়ার মতো কোনো ঘটনা এখনো বাংলাদেশে ঘটেনি। আমরা শক্ত অবস্থানে আছি।  

ব্রিফিংয়ে আরো জানানো হয়, এবার দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে সারা দেশে এক মাসের কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। এ জন্য দলের সম্পাদকমণ্ডলী ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যদের নিয়ে বৈঠকে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকের কর্মসূচি চূড়ান্ত করা হয়।

দলের সিদ্ধান্ত অনুযায়ী, ২৩ জুন থেকে ২৩ জুলাই পর্যন্ত  জেলা ও উপজেলা পর্যায়ে শোভাযাত্রা, আলোচনা সভা, সমাবেশ, রচনা প্রতিযোগিতাসহ এক মাসের নানা কর্মসূচি পালিত হবে।

কেন্দ্রীয়ভাবে ঢাকায় ২৩ জুন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ উদ্বোধনী অনুষ্ঠান, ২৪ জুন আলোচনা সভা ও দলের প্রবীণ নেতাদের সংবর্ধনা এবং ২৫ জুন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

ওবায়দুল কাদের আরো বলেন, এখানে আমরা প্রত্যেক জেলাকে দুজন করে প্রবীণ নেতার নাম পাঠাতে বলেছি। তাদের আমরা সংবর্ধনা দেব। আমরা অনুষ্ঠানটাকে কালারফুল করতে চাই। আলোকসজ্জার ব্যবস্থাও করা হবে।এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর