ব্রেকিং:
চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৩৩

খোলামেলা দৃশ্যেও অভিনয় করতে রাজি এ অভিনেত্রী

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

অমৃতা চ্যাটার্জি। ভারতীয় বাংলা সিনেমার পরিচিত মুখ তিনি। ২০১৩ সালে হিন্দি ভাষার ‘আনোয়ার কা আজব কিসসা’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপরেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। 

অভিনয় জীবনে ছয় বছর পার করেছেন তিনি। এরমধ্যে ‘অটো নম্বর ৯৬৯৬’, ‘আহা রে’ মত দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। তবে তার অভিনীত ছবিগুলো ব্যবসাসফল হয় নি। আর এ নিয়ে কোন আক্ষেপ রয়েছে কিনা অভিনেত্রী?

এমন প্রশ্নের উত্তরে ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, প্রথম দিকে খারাপ লাগত। তবে এখন বুঝি সিনেমা সুপারহিট কিংবা ব্লকবাস্টার হওয়াটা আমার হাতে নেই। সেটা নির্ভর করে কোন সময়ে, কোন সিনেমার সঙ্গে আমার ফিল্ম মুক্তি পেয়েছে।

এছাড়া তাকে কোন ছবিতে বোল্ড অবতারে দেখা যায় নি। ভবিষ্যতে এমন কোন চরিত্র আসলে অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আবেদনমীয় দেখাতে জামাকাপড় খুলে ফেলতে হবে এমনটা নয়। অভিনেত্রী হিসেবে যদি এমন চিত্রনাট্য পাই যেখানে প্রয়োজনে খোলামেলা দৃশ্য রয়েছে, তা আমি করব। কিন্তু আমার দৃশ্য এমএমএস হয়ে ঘুরবে, সেটা চাই না।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর