ব্রেকিং:
ফরিদগঞ্জে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা চাঁদপুরের মতলবে পোনে ৪ কোটি টাকার জাল আটক গর্ভের বাচ্চা নষ্ট হওয়ায় অন্যের বাচ্চা চুরি ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন সুস্থ হয়ে ফিরেছেন ৫১ হাজার ৬৭০ ডেঙ্গু রোগী শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট প্রধানমন্ত্রী ‘গাঙচিল’ উদ্বোধন করবেন আজ তালগাছ থেকে পড়ে যুবকের মৃত্যু গ্রেনেড হামলার ১৫ বছর, কেমন আছে নিহত আতিকের পরিবার তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৫৭

চট্টগ্রামে ১১ ভরি স্বর্ণ উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিত: ৫ মে ২০১৯  

চট্টগ্রামে আবাসিক ভবনের ফ্ল্যাটে তালা ভেঙে চুরির ঘটনায় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১১ ভরি স্বর্ণ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- চন্দনাইশ উপজেলার জাফরাবাদ গ্রামের শাম তালুকদারের বাড়ির এনামুল হকের ছেলে নাইমুল হক, একই গ্রামের বৈলতলী গুনুমিয়া তালুকদার বাড়ির নুরুল মিয়ার ছেলে আবুল বশর ও সাতকানিয়া উপজেলার খাগরিয়া গ্রামের নুরু মার্কেট এলাকার কমলা বাপের বাড়ির আহামদুর রহমানের ছেলে ফারুক।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গত বৃহস্পতিবার দিনের বেলা নগরের জেল রোডের সাইদুল আলম ম্যানশনের তিন তলায় ব্যবসায়ী নজরুল ইসলাম ও ছয় তলার গৃহিণী শামসুন্নাহারের বাসার তালা ভেঙে ১১ ভরি স্বর্ণ চুরি করে একটি চোর চক্র। এ ঘটনায় ওইদিন তারা থানায় এসে অভিযোগ দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণগুলোও উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, চোর চক্রটি বিভিন্ন আবাসিক ভবনে তালা লাগিয়ে যাওয়া ফ্ল্যাটগুলো টার্গেট করে থাকে। এরপর একজন ভবনের নিচে দাঁড়িয়ে পাহারা দেয়। অন্যজন টার্গেট করা বাসার সামনে দাঁড়িয়ে থাকে। তৃতীয়জন তালা ভেঙে বাসায় ঢুকে বিভিন্ন সামগ্রী চুরি করে। গ্রেফতার নাইমুলের বিরুদ্ধে ফেনী সদর থানায় দুটি ও ফারুকের বিরুদ্ধে সাতকানিয়া থানায় দুটি মামলা রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর