ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
১৭

চট্টগ্রামে ১১ ভরি স্বর্ণ উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিত: ৫ মে ২০১৯  

চট্টগ্রামে আবাসিক ভবনের ফ্ল্যাটে তালা ভেঙে চুরির ঘটনায় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১১ ভরি স্বর্ণ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- চন্দনাইশ উপজেলার জাফরাবাদ গ্রামের শাম তালুকদারের বাড়ির এনামুল হকের ছেলে নাইমুল হক, একই গ্রামের বৈলতলী গুনুমিয়া তালুকদার বাড়ির নুরুল মিয়ার ছেলে আবুল বশর ও সাতকানিয়া উপজেলার খাগরিয়া গ্রামের নুরু মার্কেট এলাকার কমলা বাপের বাড়ির আহামদুর রহমানের ছেলে ফারুক।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গত বৃহস্পতিবার দিনের বেলা নগরের জেল রোডের সাইদুল আলম ম্যানশনের তিন তলায় ব্যবসায়ী নজরুল ইসলাম ও ছয় তলার গৃহিণী শামসুন্নাহারের বাসার তালা ভেঙে ১১ ভরি স্বর্ণ চুরি করে একটি চোর চক্র। এ ঘটনায় ওইদিন তারা থানায় এসে অভিযোগ দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণগুলোও উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, চোর চক্রটি বিভিন্ন আবাসিক ভবনে তালা লাগিয়ে যাওয়া ফ্ল্যাটগুলো টার্গেট করে থাকে। এরপর একজন ভবনের নিচে দাঁড়িয়ে পাহারা দেয়। অন্যজন টার্গেট করা বাসার সামনে দাঁড়িয়ে থাকে। তৃতীয়জন তালা ভেঙে বাসায় ঢুকে বিভিন্ন সামগ্রী চুরি করে। গ্রেফতার নাইমুলের বিরুদ্ধে ফেনী সদর থানায় দুটি ও ফারুকের বিরুদ্ধে সাতকানিয়া থানায় দুটি মামলা রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর