ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২১০৮

চাঁদনী রাতে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে হাজীগঞ্জের চাঁদনী

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

হাজীগঞ্জে কোলের শিশুকে নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে প্রবাসির স্ত্রী। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা যায়, পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়ি এলাকার ইদ্রিস আলী বেপারী বাড়ির  রহিমের মেয়ে চাঁদনী আক্তারকে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের মোল্লা ডহর গ্রামের আনন্দ বাজার সংলগ্ন মিজি বাড়ীর আমিন মিজির ছেলে প্রবাসি সরোয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর জীবিকার তাগিদে সরোয়ার প্রবাসে পাড়ি জমায়। এরই মধ্যে তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। 
পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার সময় চাঁদনী ওই কন্যা সন্তানকেও  সাথে নিয়ে যায়। 
চাঁদনীর শশুর জানান, ব্যাংক থেকে টাকা তোলার জন্য আমার ছেলের বৌ চেক নিয়ে বাপের বাড়ীতে আসে। বৃহস্পতিবার বাড়ীতে ফিরে না যাওয়ায় তাকে ফোন করলে সে জানায়, বাপের বাড়ীতে আছে শুক্রবার আসবে। শুক্রবার দুপরে জানতে পারি সে আমাদের বাড়ীতে আসার উদ্দেশ্যে তাদের বাড়ী থেকে বের হয়েছে বিকেল পর্যন্ত না আসায় খোঁজ খবর নিতে থাকি। পরবর্তীতে জানতে পারি পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়ি এলাকার  বকুল মিয়ার ছেলে নসু’র সাথে পালিয়েছে। ঘটনাটি মেয়ের বাবা আব্দুর রহিম জানতে পেরে ০৬/০৩/২০ইং তারিখে থানায় নিখোঁজ ডায়েরি করেন যার  নাম্বার ২৭০।
 
এলাকাবাসি জানায়, চাঁদনী একই সাথে কয়েকটি ছেলের সাথে প্রেম করে। শেষ পর্যন্ত নসু’র সাথে পালিয়েছে। 
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগির হোসেন রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর