ব্রেকিং:
ঘামে দুর্গন্ধ, কারণ ও সমাধানের উপায় জানুন ছুটি বাড়ছে ২৫ এপ্রিল পর্যন্ত নারায়ণগঞ্জ থেকে চান্দ্রায় আসা লোকদের ২৬ বাড়ি লকডাউন করোনা ভাইরাস মোকাবেলায় অ্যাডিশনাল এসপির নেতৃত্বে পুলিশের তৎপরতা বিষ্ণুপুর ইউনিয়নে দুটি গ্রাম লকডাউন চাঁদপুর জেলা পূর্ণ লকডাউন হাইমচরে জনতা বাজারে জীবাণুনাশক স্প্রে বড়কূল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে ১০ টাকা কেজি চাল বিক্রয় ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ জেলার সকল প্রবেশমুখ লকডাউন করার আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে জাটকা ও জাল উদ্ধার মতলব উত্তরে স্থানীয়ভাবে স্বেচ্ছায় লকডাউন ফরিদগঞ্জে কামরুল হাসান সউদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত হাইমচরে ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ পুরাণবাজার ট্রলারঘাটে পুলিশের চেকপোস্ট ॥ ওসির ঘাট পরির্দশন সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! যুক্তরাজ্যে প্রথমবার বিবিসি রেডিওতে জুমার নামাজ সম্প্রচার
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০৩৩

চাঁদনী রাতে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে হাজীগঞ্জের চাঁদনী

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

হাজীগঞ্জে কোলের শিশুকে নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে প্রবাসির স্ত্রী। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা যায়, পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়ি এলাকার ইদ্রিস আলী বেপারী বাড়ির  রহিমের মেয়ে চাঁদনী আক্তারকে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের মোল্লা ডহর গ্রামের আনন্দ বাজার সংলগ্ন মিজি বাড়ীর আমিন মিজির ছেলে প্রবাসি সরোয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর জীবিকার তাগিদে সরোয়ার প্রবাসে পাড়ি জমায়। এরই মধ্যে তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। 
পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার সময় চাঁদনী ওই কন্যা সন্তানকেও  সাথে নিয়ে যায়। 
চাঁদনীর শশুর জানান, ব্যাংক থেকে টাকা তোলার জন্য আমার ছেলের বৌ চেক নিয়ে বাপের বাড়ীতে আসে। বৃহস্পতিবার বাড়ীতে ফিরে না যাওয়ায় তাকে ফোন করলে সে জানায়, বাপের বাড়ীতে আছে শুক্রবার আসবে। শুক্রবার দুপরে জানতে পারি সে আমাদের বাড়ীতে আসার উদ্দেশ্যে তাদের বাড়ী থেকে বের হয়েছে বিকেল পর্যন্ত না আসায় খোঁজ খবর নিতে থাকি। পরবর্তীতে জানতে পারি পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়ি এলাকার  বকুল মিয়ার ছেলে নসু’র সাথে পালিয়েছে। ঘটনাটি মেয়ের বাবা আব্দুর রহিম জানতে পেরে ০৬/০৩/২০ইং তারিখে থানায় নিখোঁজ ডায়েরি করেন যার  নাম্বার ২৭০।
 
এলাকাবাসি জানায়, চাঁদনী একই সাথে কয়েকটি ছেলের সাথে প্রেম করে। শেষ পর্যন্ত নসু’র সাথে পালিয়েছে। 
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগির হোসেন রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর