ব্রেকিং:
চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’ সবাই মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী দুর্যোগ মোকাবিলায় পর্যাপ্ত ত্রাণ প্রস্তুত: বাণিজ্যমন্ত্রী ‘আওয়ামী লীগের আমলে বৃক্ষ রোপণের গণজাগরণ হয়’ শিক্ষামন্ত্রীর স্বামী তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ বন্যা মোকাবিলায় মাঠে সরকার ‘আমরা বাংলাদেশের বোঝা হয়ে আর থাকতে চাই না’ শুধু কূটনৈতিক নয়, অর্থনৈতিক বিষয়গুলোতে জোর দিতে হবে টাইগার অধিনায়ক তামিম ইকবাল আখের রস কেন খাবেন? অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা চাঁদপুরে মেঘনার পানি জোয়ারে বিপদসীমা অতিক্রম করেছে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মসজিদে দোয়া ‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক’ প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অণ্ডকোষ হারালো যুবক মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ ব্যক্তিস্বার্থে দেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টায় প্রিয়া সাহা

সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৬ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৩২০

চাঁদপুরে আড়াই শতাধিক বয়স্ক ভাতা বই বিতরণ

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

‘শেখ হাসিনার অবদান, বয়স্কদের জন্য নিয়মিত ভাতা প্রদান’- এ শ্লোগানে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ও রামপুর ইউনিয়নের আওতাভুক্ত, সমাজসেবা অধিদপ্তরের অধীন বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধী মোট ২৬১ টি ভাতার বই বিতরণ করা হয়েছে।
গতকাল ৩০ জুন দুপুরে, শাহমাহমুদপুর ও রামপুর ইউনিয়নে ভাতার বই বিতরণ অনুষ্ঠানে, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীলীগ সভাপতি মোঃ নূরুল ইসলাম নাজিম দেওয়ান প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বক্তব্যে তিনি বলেন, “১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বয়স্ক ভাতা চালু করেন। বিনা খরচে আজ ভাতা প্রদান করা হচ্ছে। কোথায়ও কোন টাকা প্রদান করা লাগে না। এ বিষয়ে যদি কারো কোন অভিযোগ থাকে, তাহলে আমাদেরকে জানান। আমরা ব্যবস্থা নেব”।

তিনি আরো বলেন, “বর্তমান সরকারের উদ্দেশ্য হচ্ছে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়নো। কোন জনপ্রতিনিধি যদি অসহায় ও দুঃস্থ মানুষের বরাদ্দকৃত চাল, টাকা আত্মসাৎ করেন; তাহলে তাদেরকে আল্লাহর কাছে জবাবদিহিকতা করতে হবে। 

ডাঃ দীপু মনি এমপির মত সৎ ও নিষ্ঠাবান নেতৃত্ব আমাদের আছে। এটাই আমাদের বড় পাওয়া। আসুন আমরা সকলে মিলে যার যার অবস্থান থেকে একটি দূর্নীতিমুক্ত দেশ গঠন করতে কাজ করি”।
এ সময় শাহমাহমুদপুর ইউনিয়নে মোট ১৩৪টি ভাতার বই বিতরণ করা হয়। এর মধ্যে বয়স্ক ৮৯টি, বিধবা ১৮টি ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতার ২৭ টি ।

পরে রামপুর ইউনিয়নে মোট ১২৭টি ভাতার বই বিতরণ করা হয়। এর মধ্যে বয়স্ক ৮৩টি, বিধবা ১৯টি ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতার ২৫ টি ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর