ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৩৮

চাঁদপুরের খেলোয়াড়দের জাতীয় পর্যায়ে যেতে আমরা পৃষ্ঠপোষকতা করবো

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯-এর উদ্বোধন হয়েছে। গতকাল ৬ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি বলেন, প্রাণপ্রিয় চাঁদপুরবাসী সকলের প্রতি আমার শুভেচ্ছা রইলো। আজ শুক্রবারের রোদ্রোজ্জ্বল দিনে এ খেলার উদ্বোধন হচ্ছে। বিজয়ের এ মাসে গভীরভাবে সকল মুক্তিযোদ্ধাকে স্মরণ করছি। যাঁদের জন্যে আমরা এ দেশটি পেয়েছি।

 


তিনি বলেন, পৃথিবীতে অনেক দেশেই 'মুজিববর্ষ' পালন করা হবে। আমরা শেখ মুজিবুর রহমানের আদর্শকে নিয়ে এদেশকে এগিয়ে নিতে চাই। তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে। এ জেলায় অনেক খেলোয়াড় রয়েছে। চাঁদপুরের খেলোয়াড়দের জাতীয় পর্যায়ে যেতে আমরা পৃষ্ঠপোষকতা করবো। খেলাধুলার মাধ্যমেই যুবসমাজকে খারাপ পথ থেকে দূরে রাখা যায়। যুবসমাজ আমাদের ভবিষ্যৎ। তাদেরকে সুন্দরভাবে গড়ে তোলা আমাদের সকলেরই দায়িত্ব। তাদেরকে শিক্ষার সাথে খেলাধুলায়ও যুক্ত রাখতে হবে।

 


জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

 


জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ মোহম্মদ মাকুসুদুল আলম, ইকবাল পাটওয়ারী, গোলাম কিবরিয়া জীবন, ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক সাহির পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলামসহ জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা ক্রীড়া সংস্থা, উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-খেলোয়াড় এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।

 


অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর সদর ও কচুয়া উপজেলা ক্রীড়া সংস্থা। খেলায় কচুয়ার সাথে টাইব্রেকারে চাঁদপুর ৪-২ গোলে জয় লাভ করে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর