ব্রেকিং:
আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা স্মার্টফোন ও ট্যাবের মেলা বসবে ৪ জুলাই

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৮৩১

চাঁদপুরের ডাকাতিয়া নদীতে হামলায় অর্ধশতাধিক আহত

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা থেকে ট্রলারযোগে, ৮৫ জন যুবক ও কিশোর ঈদ আনন্দ করতে ত্রিনদীর মোহনা থেকে ফেরার পথে, ডাকাতিয়া নদীতে অন্য যুবকদের অতর্কিত হামলার শিকার হয়েছেন। এতে প্রায় অর্ধশতাধিক যুবক ও কিশোর আহত হয়েছেন। এই ঘটনায় নিহত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে কেউ কেউ বলছেন কয়েকজন শিশু নিখোঁজ রয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে, সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের বাটেরগাঁও গ্রাম এলাকার ডাকাতিয়া নদীতে এই ঘটনা ঘটে। শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি।

ট্রলারে থাকা যুবকরা জানান, তারা মেঘনার পশ্চিম পাড়ে চরে বেড়াতে গিয়েছিলো। সন্ধ্যায় আনুমানিক ৭টার দিকে ঘটনাস্থলে আসলে, প্রায় ১২ থেকে ১৩জন যুবক তাদের উপরে হামলা চালায়। তখন তারা আত্মরক্ষার্থে নদীতে ঝাঁপ দেয়। এ সময় কয়েকজন শিশুও তাদের সাথে নদীতে ঝাঁপ দেয়।
ভাটেরগাঁও এলাকার একজন বাসিন্দা জানান, সন্ধ্যার পর থেকে এ নিয়ে মানুষের মাঝে আলোচনা হচ্ছে। সকালে হাজীগঞ্জের যুবকরা চাঁদপুরে যাওয়ার সময় নদীর পাড়ে এক যুবতিকে ট্রলার থেকে ঢিল মারে। এরপর শাহতলী এলাকার কিছু যুবকের সাথে এ নিয়ে বাক বিতন্ডা হয়। হাজীগঞ্জের যুবকরা ট্রলার নিয়ে সন্ধ্যা ফেরার পথে পূর্ব থেকে ওত পেতে থাকা শাহতলীর যুবকরা তাদের উপর হামলা চালায়। এতে প্রায় অর্ধশতাধিক আহত হয়। কেউ কেউ নদীতে লাফিয়ে পড়ে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যাই। হাজীগঞ্জের ট্রলারে থাকা যুবকদের তথ্য মতে তারা ৮৫ জন ছিলেন। এর মধ্যে ৪৬ জনের খোঁজ পেয়েছি। ৪ জন চাঁদপুরে হাসপাতালে চিকিৎসা নিয়েছে। কেউ কেউ আত্মীয় স্বজনদের বাড়ীতে চলেগেছে। যারা সুস্থ্ রয়েছেন তারা বলছেন, রাতে হাজীগঞ্জে গিয়ে তারা তালিকা দেখে বলতে পারবেন কেউ নিখোঁজ আছেন কিনা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর