ব্রেকিং:
মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার শাহরাস্তিতে আইনশৃঙ্খলা কমিটির সভা কচুয়ায় শিক্ষা সফরের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন মেয়র পদে ৩ জনসহ মোট ১০১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ হাজীগঞ্জে চার শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ জুমার দিনে গোসলের গুরুত্ব ও ফজিলত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৩৭

চাঁদপুরের ফরিদগঞ্জে আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্য আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

ফরিদগঞ্জ থানা পুলিশ আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়েছে। ডাকাত দলের সদস্যরা হলো রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা (৩৭) ও সুমন হোসেন ওরফে সোহেল(৩০)। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল হোসেন ও এ এসআই রবিউল ইসলাম নোয়াখালি জেলার মাইজদি কোর্ট এলাকা ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজার এলাকা থেকে তাদেরকে আটক করে। এদের মধ্যে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা একটি খুনসহ ডাকাতি ১০টি ডাকাতি মামলাসহ ১৪ টি মামলার আসামী।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, চলতি বছরের ৪ জুলাই ফরিদগঞ্জ উপজেলার রামদাসেরবাগ ও সাহাপুর গ্রামে একই রাতে পরপর চার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ঐ ঘটনার তদন্তে নেমে পুলিশ রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ও সুমন হোসেন ওরফে সোহেল নামের আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যের জড়িত থাকার কথা জানতে পারে।

পরে বৃহস্পতিবার রাতে নোয়াখালি জেলার মাইজদি কোর্ট এলাকা থেকে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যাকে ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজার এলাকা থেকে সুমন হোসেন ওরফে সোহেলকে আটক করে। পুলিশ আরো জানায়, আটককৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। এদের মধ্যে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি ডাকাতি মামলা (তন্মধ্যে একটি খুনসহ ডাকাতি) ও একটি অস্ত্র আইনে মামলাসহ ১৪ টি মামলা রয়েছে।

আটককৃত রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা নোয়াখালি জেলার কোম্পানিগঞ্জ উপজেলার মুদাপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে ও সুমন হোসেন ওরফে সোহেল চাঁদপুর জেলার হাইমচর উপজেলার উত্তর আলগি গ্রামের মৃত কলমতরের ছেলে।

ফরিদগঞ্জ থানার ওসি মো: আব্দুর রকিব জানান ফরিদগঞ্জ উপজেলার রামদাশেরবাগ গ্রামের কয়েকি বাড়িতে ডাকাতির ঘটনায় রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ও সুমন হোসেন ওরফে সোহেল নামে আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়েছে, তাদেরকে বিকেলে আদালতের মাধ্যমে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর