ব্রেকিং:
মতলবে সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডে নেতাকর্মীদের যা করতে হবে কচুয়ায় `দেশটাকে পরিষ্কার করি` দিবসে যেসকল পদক্ষেপ নেয়া হয়েছে কাল চাঁদপুর সদর উপজেলায় পূজা উদযাপন পরিষদে যে সিদ্ধান্ত হচ্ছে চাঁদপুরে অসহায়দের জন্য সরকার যে ব্যতিক্রমী পদক্ষেপ নিয়েছে মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমানকে যে বিশেষ সম্মাননা দেয়া হলো চাঁদপুরে সুজিত রায় নন্দীর শোক চাঁদপুরে ওছমানিয়া মাদ্রাসার যেসকল উন্নয়ন কাজ হচ্ছে হাজীগঞ্জে সিনিয়র সচিব ড. শাহ কামালের বাবার দাফন সম্পন্ন যত্রতত্র বর্জ্যের কারণে এ কি হলো ফরিদগঞ্জের চাঁদপুরে পুলিশের ১৪শ` সদস্যের সাথে আর কারা যোগদান করলো শুকরের খামারের পাশে মর্গ! ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী হাজীগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামে নেমেছে শোকের ছায়া ব্যতিক্রম ওসি! জানুন বিস্তারিত মতলবে খাদেরগাঁও বায়তুল ফালাহ জামে মসজিদের উদ্বোধন নারীদের যেভাবে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে হাইমচরে উত্তর ইউনিয়ন কৃষকদলের সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুর মাছঘাটে এতো ইলিশ কোথা থেকে এলো আজ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময়

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৫৩

চাঁদপুরের মতলবে পোনে ৪ কোটি টাকার জাল আটক

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরে অভিযান চালিয়ে গতকাল বিকেলে প্রায় পোনে ৪ কোটি টাকা মূল্যমানের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে। এই সময় ৪ ব্যবসায়ীকে ও আটক করেছে পুলিশ।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ ব্যবসায়ীর মধ্যে ২ ব্যবসায়াকে ১ বছর করে সাজা ও ২ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এরা হলো প্রনয় দাস (৩০) ও বিপ্লব দাস (৩৫) কে এক বছরের জেল এবং ব্যবসায়ী শাহআলম (২৬) ও মিঠু দেবনাথ (২৪) কে ৫হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা গেছে, মতলব সদর বাজারে উপজেলা প্রশাসন ও চাঁদপুর কোস্ট গার্ড পুলিশের যৌথ উদ্যোগে একটি ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পূর্ব বাজারের উত্তর গলির ৪টি গুদাম ঘরে অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীর ৪৯ বস্তা (১৮লক্ষ ৬২ হাজার মিটার) নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। এগুলোর বাজার মূল্য ৩ কোটি ৭২লক্ষ ৪০ হাজার টাকা বলে জানায়।

নিষিদ্ধ কারেন্ট জালগুলোর মধ্যে ব্যবসায়ী প্রনয় দাসের ২৩ বস্তা, বিপ্লব দেবনাথের ১৯ বস্তা, মিঠু দেবনাথের ৫ বস্তা ও ব্যবসায়ী শাহআলমের ২ বস্তাসহ ৪৯ বস্তা কারেন্ট জাল জব্দ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, চাঁদপুর কোস্টগার্ড পুলিশ লেঃ ফয়সাল বিন রশীদ, মতলব পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মোঃ আবুল বাশার মিয়াজী পারভেজ, উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, কোস্টগার্ডের গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ সজীব, মতলব বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। পরে জব্দকৃত কারেন্ট জালগুলো মতলব নিউ হোস্টেল মাঠে পুড়িয়ে ফেলা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর