ব্রেকিং:
চাঁদপুরে অসহায়দের জন্য সরকার যে ব্যতিক্রমী পদক্ষেপ নিয়েছে মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমানকে যে বিশেষ সম্মাননা দেয়া হলো চাঁদপুরে সুজিত রায় নন্দীর শোক চাঁদপুরে ওছমানিয়া মাদ্রাসার যেসকল উন্নয়ন কাজ হচ্ছে হাজীগঞ্জে সিনিয়র সচিব ড. শাহ কামালের বাবার দাফন সম্পন্ন যত্রতত্র বর্জ্যের কারণে এ কি হলো ফরিদগঞ্জের চাঁদপুরে পুলিশের ১৪শ` সদস্যের সাথে আর কারা যোগদান করলো শুকরের খামারের পাশে মর্গ! ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী হাজীগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামে নেমেছে শোকের ছায়া ব্যতিক্রম ওসি! জানুন বিস্তারিত মতলবে খাদেরগাঁও বায়তুল ফালাহ জামে মসজিদের উদ্বোধন নারীদের যেভাবে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে হাইমচরে উত্তর ইউনিয়ন কৃষকদলের সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুর মাছঘাটে এতো ইলিশ কোথা থেকে এলো আজ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় বাঘড়ায় জমজমাট এই ধরণের ব্যবসা, জানুন বিস্তারিত চাঁদপুরে যেভাবে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে সরকার বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনে ফরিদগঞ্জে `বঙ্গবন্ধু উৎসব` শুরু

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০

চাঁদপুরের মাটিতে পা রাখতেই নবাগত পুলিশ সুপারকে শুভেচ্ছা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মাহাবুবুর রহমান, পিপিএম(বার) সোমবার সকালে মতলব উত্তর শ্রীরায়েরচর ব্রীজ হয়ে চাঁদপুরে যাবার পথে মতলব উত্তর থানা পুলিশের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এসময় মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান এর সাথে ছিলেন সহকারী পুলিশ সুপার, মতলব সার্কেল আহসান হাবিব।

মাহাবুবুর রহমান চাঁদপুর জেলার বিদায়ী পুলিশ সুপার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম এর স্থলাভিষিক্ত হলেন। জিহাদুল কবির পদোন্নতিসূত্রে গতকাল রবিবার ঢাকা রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি’র দায়িত্বভার গ্রহণ করেছেন।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম চাঁদপুরের পুলিশ সুপার হিসেবে বদলি হয়ে আসছেন। সোমবার (২ সেপ্টেম্বর ) স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক পরিপত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গেলো বছরের ১ আগস্ট চাঁদপুর পুলিশ সুপার হিসেবে জিহাদুল কবিরকে নিযুক্ত করা হয়। সম্প্রতি তাঁকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে। এসপি মাহবুবুর রহমানের কর্মজীবন প্রসঙ্গে টেলিফোনে চাঁদপুর টাইমসের সাথে কথা হয় তার।

সে সূত্রে জানা যায় পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার পেয়ে ২০০১ সালে বাংলাদেশ পুলিশের সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন এবং ট্রেনিং করে যশোর জেলা পুলিশে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।

তারপর র‌্যাব-৫ এ রাজশাহীতে যোগদান করেন। সেখানে দায়িত্ব পালন শেষে পুনরায় পুলিশে ফিরে এসে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) পর্যায়ক্রমে অতিরিক্ত পুলিশ কমিশনার (এসি) ও অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরে জাতিসংঘ মিশনে দায়িত্ব পালন করতে আইভেরিকোস্টে যান।

মিশন থেকে ফিরে পুলিশের স্পোশল ব্রাঞ্চ (এসবি) তে যোগদান করেন। এসবিতে থাকাবস্থায় তিনি সিটিএসবি ও ইমিগ্রেশন পুলিশে দায়িত্ব পালন করেন।

এর তিনি ২৮ সেপ্টেম্বর ২০১৭ থেকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে পালন করেছেন। এর আগে তিনি ঢাকা শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে বিশেষ শাখার (এসবি) ইমিগ্রেশন পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।পাবনা জেলার কৃতি সন্তান মাহবুবুর রহমান ব্যক্তি জীবনে এক কন্যা ও ছেলে সন্তানের জনক। তার সহধর্মিণী ঢাকায় কর্মরত।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর