ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৫৫

চাঁদপুরের শাহরাস্তিতে মাদকসেবীসহ ১৫ জুয়াড়ি আটক

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

চাঁদপুরের শাহরাস্তি থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসেবীসহ ১৫ জুয়াড়িকে আটক করা হয়েছে।
বুধবার (১৫ মে) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বৃহস্পতিবার ১৬ মে দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।
অভিযানে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর বাজার এলাকা হতে ৪ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলো- হোসেনপুর ননী বেপারি বাড়ির সিরাজুল ইসলামের পুত্র সাইফুল ইসলাম (৩০), একই গ্রামের সেকান্দর হাজি বাড়ির আবুল খায়েরের পুত্র আবুল কালাম (২৮), মিজি বাড়ির ইমান আলীর পুত্র আবদুল বারেক (৪৬) ও মনোহরগঞ্জের নোয়াগাঁও গ্রামের রওশন মিয়াজী বাড়ির ইসমাইল হোসেনের পুত্র ওমর ফারুক (২৫)।
উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের রাজাখাঁ বাজারে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলো- দেবকরা ছোয়ানি বাড়ির মৃত আমিনুল হকের পুত্র আবু হানিফ প্রকাশ সুমন (২৯), দেবকরা রাজাখাঁ বাড়ির মৃত শমসের আলীর পুত্র সুলতান আলী (৪০), একই গ্রামের হালিম কবিরাজ বাড়ির শরিফ উল্যাহর পুত্র আলাউদ্দিন (৪৫), দক্ষিণ দেবকরা ধরের বাড়ির মৃত ছালামত উল্যাহর পুত্র মোঃ কামাল হোসেন (৪৭) ও একই গ্রামের শরীফ উল্যাহর পুত্র মিছিল উদ্দিন (৪২)।
এছাড়া মাদক সেবনের দায়ে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহম্মদনগর ভূঁইয়া বাড়ির আবুল বাসারের পুত্র মোঃ মনির হোসেন (২২), উপজেলার নিজমেহার গ্রামের আবুল হাসেমের পুত্র জাহাঙ্গির আলম (৩০) ও নিজমেহার মোহাম্মদ আলী পাটোয়ারী বাড়ির আবদুল মতিনের পুত্র মোঃ ফিরোজকে (২০) আটক করা হয়। নিয়মিত মামলায় চিতোষী পশ্চিম ইউনিয়নের সাংহাই পাটোয়ারী বাড়ির মৃত জাবেদ আলী পাটোয়ারীর পুত্র হাজী নুর আলম (৫৪), তার পুত্র সজিব হোসেন পাটোয়ারী (২৩) ও আয়নাতলী মিজি বাড়ির ইলিয়াসের পুত্র ছিদ্দিককে (২০) আটক করা হয়।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার সাথে সম্পৃক্তদের আটক করা হয়েছে। তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর