ব্রেকিং:
নারায়ণগঞ্জ থেকে চান্দ্রায় আসা লোকদের ২৬ বাড়ি লকডাউন করোনা ভাইরাস মোকাবেলায় অ্যাডিশনাল এসপির নেতৃত্বে পুলিশের তৎপরতা বিষ্ণুপুর ইউনিয়নে দুটি গ্রাম লকডাউন চাঁদপুর জেলা পূর্ণ লকডাউন হাইমচরে জনতা বাজারে জীবাণুনাশক স্প্রে বড়কূল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে ১০ টাকা কেজি চাল বিক্রয় ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ জেলার সকল প্রবেশমুখ লকডাউন করার আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে জাটকা ও জাল উদ্ধার মতলব উত্তরে স্থানীয়ভাবে স্বেচ্ছায় লকডাউন ফরিদগঞ্জে কামরুল হাসান সউদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত হাইমচরে ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ পুরাণবাজার ট্রলারঘাটে পুলিশের চেকপোস্ট ॥ ওসির ঘাট পরির্দশন সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! যুক্তরাজ্যে প্রথমবার বিবিসি রেডিওতে জুমার নামাজ সম্প্রচার ঘুষের অভিযোগ অস্বীকার করলো কাতার করোনায় মৃত্যু ৮৮ হাজার ছাড়ালো
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০৬

চাঁদপুরে গোডাউনে আগুন, অল্পের জন্য রক্ষা পেল শতাধিক বাড়ি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

চাঁদপুর শহরের স্ট্যান্ড রোডের ৫ নম্বর ঘাট ডাকাতিয়া নদীর পশ্চিম পাড়ের একটি গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে চাঁদপুর শহরের একমাত্র মেঘনা পেট্রোলিয়াম ডিপোর চারটি বিশাল আকারের তেল, ডিজেল ও পেট্রোল জাতীয় পদার্থ রাখার ড্রামের মতো পাত্রসহ শতাধিক ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান। 

বুধবার রাতে শহরের স্ট্যান্ড রোডের ৫ নম্বর ঘাট ডাকাতিয়া নদীর পশ্চিমপাড় মেঘনা ডিপোর পূর্ব পাশে একটি পরিত্যক্ত গোডাউনে এ আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি টিম ঘটনাস্থলে এসে তাৎক্ষণিক মেঘনা পেট্রোলিয়াম ডিপোর রক্ষিত হাউজের পানি ব্যবহার করে আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় মেঘনা পেট্রোলিয়াম ডিপোটি ক্ষতির হাত থেকে রক্ষা পায়।

প্রত্যক্ষদর্শী ইব্রাহীম বেপারী জুয়েলসহ এলাকার অনেকে জানান, নূর আলম অটো গ্যারেজের জন্য এ গোডাউনটি ভাড়া নেয়। কিন্তু নূরে আলম অটো গ্যারেজ না দিয়ে মামুন মুন্সি নামে এক ব্যক্তিকে পুরাতন প্লাস্টিকের বোতলসহ বিভিন্ন ভাঙ্গারির মালামাল রাখার গোডাউন হিসেবে ভাড়া দেয়া হয়। গোডাউনে কোনো বিদ্যুৎ সংযোগও ছিলো না। ধারণা করা হচ্ছে, গোডাউনের পাশের পরিত্যক্ত জায়গায় মাদকসেবীরা নেশা করে আগুনের কোনো কিছু ফেলে যাওয়ার ফলে এ আগুনের সূত্রপাত হয়েছে।

ফায়ার সার্ভিস উত্তরের (নতুন বাজার) উপ সহকারী পরিচালক ফরিদ আহমেদ জানান, কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। তদন্ত করে পরে জানানো যাবে। আমরা পৌনে ১১টা থেকে পৌনে ১২টা পর্যন্ত ফায়ার সার্ভিস নতুন বাজার-পুরান বাজারের পাঁচটি ইউনিট একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়েছি।

তিনি আরো জানান, আগুনে একটি সেমি পাকা লম্বা টিনশেড ঘর পুড়ে যায়। পুরো ঘরের ভেতরে পুরাতন বোতল ও বিভিন্ন প্লাস্টিক জাতীয় মালামালে গোডাউন ভর্তি ছিল। সেগুলোতে আগুন লেগে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর