ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৯১

চাঁদপুরে বিপুল পরিমাণ জাটকা জব্দ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

চাঁদপুরে পৃথক দুটি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাটকা জব্দ করা হয়েছে। শনিবার সকালে সদরের হরিণা ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে, ৭টি ড্রামভর্তি এই জাটকা জব্দ করে সদর মডেল থানা পুলিশ। এ সময় সাইফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। 

চাঁদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিমউদ্দিন জানান, দক্ষিণাঞ্চল থেকে চট্টগ্রামগামী যাত্রীবাহী বাসের ছাদে ড্রামভর্তি জাটকা চালান হচ্ছে- গোপন সূত্রে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ হরিণা ফেরিঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় ৭টি ড্রাম থেকে সাড়ে ৩ শত কেজি জাটকা জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে সাইফুল ইসলাম নামে একজনকে আটক করে পুলিশ। জব্দকৃত জাটকা দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে শহরের বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়।

হাইমচর উপজেলার মেঘনায় অন্য এক অভিযানে আরো ১২০ কেজি জাটকা জব্দ করে পুলিশ। এই ঘটনায় দুই জেলেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃতদের একবছর করে কারাদণ্ড প্রদান করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর