ব্রেকিং:
হাজীগঞ্জে ১৩৫ ছাত্রী বিনামূল্যে পেলো স্যানিটারি সামগ্রী চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে আটক ২ হাইমচরে মেঘনায় ৪০ হাজার মিটার জাল জব্দ জলাতঙ্ক রোধে চাঁদপুর প্রশাসনের বিশেষ উদ্যোগ চাঁদপুরে ২ দিনব্যাপী তথ্য মেলা উদ্বোধন কুমিল্লায় পুকুরে মিলল অবিস্ফোরিত মর্টার শেল নাভানা হাসপাতালে ভুল চিকিৎসা কেড়ে নিল রোগীর প্রাণ চাঁদপুরে আগুন পোহাতে গিয়ে বৃদ্ধা দগ্ধ ফরিদগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় ২২ শিক্ষার্থী আটক ফরিদগঞ্জে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন চাঁদপুরে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ চাঁদপুরে সিএনজি`তে চাঁদাবাজিকালে আটক ২ জেলা আইনজীবী সমিতির নূতন নেতৃবৃন্দকে শুভেচ্ছা মুজিববর্ষ উপলক্ষে বর্ণচোরা নাট্যগোষ্ঠীর আন্তঃজেলা নাট্যোৎসব ফরিদগঞ্জে দুদক চেয়ারম্যানের অনন্য দৃষ্টি স্থাপন চাঁদপুরে আজ থেকে শুরু হচ্ছে তথ্যমেলা তৃণমূলের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: প্রধানমন্ত্রী মতলবে ছয় লক্ষাধিক টাকার কারেন্ট জাল উদ্ধার ফরিদগঞ্জে কুখ্যাত মাদক সম্রাট আটক হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১৩১

চাঁদপুরে মোটর সাইকেলের আঘাতে বৃদ্ধা নিহত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

চাঁদপুরের মৈশাদীতে বেপরোয়া মোটর সাইকেলের আঘাতে হালিমা বেগম (৭০) বৃদ্ধা নিহত হয়েছে। ৮ সেপ্টেম্বর রোববার সকালে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের তালতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।নিহত বৃদ্ধা হালিমা বেগম চাঁদপুর সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত হান্নান তালুকদারের স্ত্রী।

নিহতের নাতনী শ্রাবনী আক্তার জানায়, হালিমা বেগম তার এক আত্নীয় মৃত্যুর খবর শুনে তিনি শুক্রবারে বাবুরহাট নিহত ব্যক্তিকে দেখতে যান। রোববার সকালে তিনি বাবুরহাট থেকে বাড়িতে যাওয়ার পথে মৈশিদীতে তার বোনের বাড়িতে যান। বোনের সাথে দেখা করে হালিমা বেগম তার নিজ বাড়ির উদ্দেশ রওয়ানা দেন।

মৈশাদী তালতলা বাজার সংলগ্ন ভূঁইয়া বাড়ির সামনে দিয়ে পায়ে হেটে যাওয়ার সময় পেছন থেকে একটি বেপরোয়া গতির মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ওই বৃদ্ধার গায়ের ওপর উঠিয়ে দেয়। এতে বৃদ্ধা রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর ভাবে আহত হন।

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করালে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে প্রেরন করেন। পরে তাকে ঢাকায় নেয়ার পথে মুখ দিয়ে প্রচন্ড রক্তক্ষরন হয়ে তিনি মৃত্যুবরণ করেন।এদিকে দুর্ঘটনার পর মোটর সাইকেল আরোহী তাকে হাসপাতালে পৌছে দিয়ে দ্রুত পালিয়ে যায়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর