ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৬৪

চাঁদপুরে লঞ্চের কেবিন থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

চাঁদপুরে লঞ্চঘাটে যাত্রীবাহি বোগদাদিয়া-৭ লঞ্চ থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। শনিবার ১৪ সেপ্টেম্বর বিকাল ৫টায় বোগদাদিয়া লঞ্চের ২০১নং কেবিন থেকে তাদের কে আটক করে থানায় নিয়ে আসা হয়।

আটককৃতরা হলেনঃ ভোলা জেলার শান্তিরহাট এলাকার মৃত তাফাজ্জল হোসেনের ছেলে সিদ্দিক শান্ত (২৩) ও নারায়নগঞ্জ জেলার মোঃ রশিদ বেপারীর মেয়ে সিফা আক্তার মেঘলা (১৭)।

পুলিশ জানায়, আটক শান্ত ও মেঘলা ঢাকা থেকে দিনে লঞ্চযোগে চাঁদপুর আসে। বিকেলে পুনরায় ঢাকা যাওয়ার জন্য বোগদাদিয়া-৭ লঞ্চে উঠে। পরে তাদেরকে আপত্তিকর অবস্থায় লঞ্চের ২০১ নং কেবিন থেকে আটক করা হয়। আটককৃতরা প্রথমে স্বামী স্ত্রী পরিচয় দেয়। পরে তারা প্রেমিক প্রেমিকা বলে স্বিকার করে। তারা চাঁদপুর মডেল থানা পুলিশের হেফাজতে রয়েছে।চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ আবু তাহের জানায়, আটককৃতদের নৌ পুলিশের সহায়তায় চাঁদপুর মডেল থানায় প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানায়, ঢাকা চাঁদপুরগামী যাত্রীবাহি লঞ্চগুলোতে অসামাজিক কর্মকান্ডসহ নানা অপরাধ যেন এখন নিত্যদিনের সঙ্গী হয়ে দাড়িয়েছে। লঞ্চগুলো সিসি ক্যামেরার আওতায় থাকার কথা থাকলেও তা লক্ষ্য করা যাচ্ছে না। এর ফলে অপরাধিরা নানা কৌশল ব্যবহার করে সকলের চোখ ফাঁকি দিয়ে হত্যা করে পালিয়ে যেতে সক্ষম হচ্ছে।এ ধরনের অপকর্ম রোধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর