ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৩২৫

চাঁদপুরে শুরু হচ্ছে মাসব্যাপি ‘জামদানী শিল্প বাণিজ্য মেলা’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

চাঁদপুরে পৌর ঈদগাহ মাঠে, আগামী ২২ জুন শনিবার থেকে শুরু হচ্ছে মাসব্যাপি জামদানী শিল্প বাণিজ্য মেলা। ইতিমধ্যে শিল্প ও বানিজ্য মন্ত্রনালয় ও চাঁদপুর পৌরসভার অনুমতিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
এছাড়াও মাঠজুড়ে ৫৯টি স্টল নির্মানের কাজ চলমান রয়েছে। আগামী শনিবার উৎসবমুখর পরিবেশে মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। এ কথা জানিয়েছেন মেলায় আয়োজক কমিটির প্রতিনিধি আব্দুর রহমান সোহাগ ও মো. শিপন।

তারা জানান, জামদানী এসোসিয়েশন ইন্ডাস্ট্রির আয়োজনে দেশের বিভিন্ন জেলায় তারা এই মেলা আয়োজন করে থাকেন। তারই অংশ হিসেবে ইলিশের শহর নামে খ্যাত চাঁদপুরের মেলার আয়োজন করা হয়েছে।

এবারের মেলায় দেশীয় গার্মেটস পণ্য, দেশী শাড়ি, খেলনা, কসমেটিকস সহ বিভিন্ন পন্যের ৫৯টি দোকান স্থান পাবে। এছাড়াও মেলার সোন্দর্য বৃদ্ধিতে দৃষ্টিনন্দন আলোকসজ্জা, রং-বেরংয়ের বৈদ্যুতিক বাতি লাগানো হবে। মেলা মাঠের ভেতরে শিশুদের জন্যে ইলেক্টিক ট্রেন, ঘোড়া ও নৌকা স্থাপন করা হবে।
মেলা সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে আয়োজক কমিটি সবার সহযোগিতা কামনা করেছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর