ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৬৩০

চাঁদপুর চরাঞ্চলের পাঁচ হাজার মানুষ আশ্রয়কেন্দ্রে

প্রকাশিত: ৪ মে ২০১৯  

ঘূর্ণিঝড় ‘ফণি’র ক্ষতি মোকাবিলায়, চাঁদপুরের চরাঞ্চলের তিন উপজেলার প্রায় পাঁচ হাজার মানুষকে আশ্রয়কেন্দ্রে নেয়া হয়েছে। 
জেলা প্রশাসনের দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা কেবিএম জাকির হোসেন বলেন, শুক্রবার সকাল থেকে চাঁদপুর সদরের ইব্রাহীমপুর ও রাজরাজেস্বর ইউপি থেকে এক হাজার, হাইমচরের চরাঞ্চল থেকে তিন হাজার এবং মতলব উত্তর থেকে এক হাজার চরাঞ্চলের মানুষদের সরিয়ে নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, চাঁদপুরের চরাঞ্চলে ঘূর্ণিঝড় ‘ফণি’র প্রভাবে কেউ ক্ষতিগ্রস্ত না হয়, সে লক্ষ্যে শুক্রবার থেকে লোকদের আশ্রয়কেন্দ্রে নিয়ে আসা হচ্ছে।প্রায় এক লাখ ৮০ হাজার মানুষকে আশ্রয়কেন্দ্রে নেয়ার টার্গেট রয়েছে। এখনো কাজ চালিয়ে যাচ্ছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর