ব্রেকিং:
ফরিদগঞ্জে ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিয়ের দেড়শ` মেহমানের খাবার এতিমখানায়! হাজীগঞ্জে নিরাপদ মাতৃত্বে টেকসই উন্নত বাংলাদেশ শীর্ষক সভা মতলবে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান সূচিপাড়া ডিগ্রি কলেজের একাডেমিক ভবন উদ্বোধন পুরাণবাজারে একুশের কর্মসূচি পুরাণবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের অভিযান আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হাইমচরে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ হাইমচরে জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি ছাগল পুড়ে ছাই মহারাজ লঞ্চডুবিতে নিহতদের মাগফিরাত কামনা বইমেলায় সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের গীতি নৃত্যালেখ্য ব্রাহ্মণচক সপ্রাবিতে মা সমাবেশ চাঁদপুরে শহীদ মিনারগুলোতে চলছে শেষ মুর্হূতের প্রস্তুতি চাঁদপুরে শুরু হয়ে গেছে জাটকা নিধন চাঁদপুরে জমে উঠেছে বইমেলা ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩১১

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির ভোটগ্রহণ হয়েছে উৎসবমুখর পরিবেশে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২০ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। জেলা আইনজীবী সমিতি মিলনায়তনের দ্বিতীয় তলায় বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য ফ্রন্টের দুটি প্যানেলে ১৫টি পদের জন্যে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 


এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ছিল ২৯২ জন। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ২৮৭ জন ভোটার ভোট প্রদান করেন।

 


নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত উৎসবমুখর পরিবেশ ছিল আদালত এলাকা। নির্বাচন চলাকালে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থীদের উৎসাহ দেয়ার জন্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীদের উৎসাহ এবং ভোটারদের কাছে ভোট চাওয়ার জন্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, অ্যাডঃ সলিমুল্লাহ সেলিম, মুনীর চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ভূঁইয়া, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুলসহ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এ ছাড়া নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী ও সমর্থকগণ উপস্থিত থেকে নির্বাচনকে উৎসবমুখর করে তোলে। নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার আদালতের সকল কার্যক্রম দুপুরের আগেই শেষ করে নেন আইনজীবীরা।

 


নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে অ্যাডঃ রুহুল আমিন সরকার, সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ মোঃ ইমদাদুল হক, যুগ্ম সম্পাদক পদে অ্যাডঃ বদরুল আলম চৌধুরী প্যানেল এবং বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য ফ্রন্ট পরিষদের সভাপতি পদে অ্যাডঃ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ এমরান হোসেন ও যুগ্ম সম্পাদক পদে অ্যাডঃ মাসুদ প্রধানীয়া প্যানেলের ৩০ জন প্রার্থী অংশ নেয়।

 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর