ব্রেকিং:
চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’ সবাই মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী দুর্যোগ মোকাবিলায় পর্যাপ্ত ত্রাণ প্রস্তুত: বাণিজ্যমন্ত্রী ‘আওয়ামী লীগের আমলে বৃক্ষ রোপণের গণজাগরণ হয়’ শিক্ষামন্ত্রীর স্বামী তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ বন্যা মোকাবিলায় মাঠে সরকার ‘আমরা বাংলাদেশের বোঝা হয়ে আর থাকতে চাই না’ শুধু কূটনৈতিক নয়, অর্থনৈতিক বিষয়গুলোতে জোর দিতে হবে টাইগার অধিনায়ক তামিম ইকবাল আখের রস কেন খাবেন? অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা চাঁদপুরে মেঘনার পানি জোয়ারে বিপদসীমা অতিক্রম করেছে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মসজিদে দোয়া ‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক’ প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অণ্ডকোষ হারালো যুবক মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ ব্যক্তিস্বার্থে দেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টায় প্রিয়া সাহা

সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৬ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৫৮৯

চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

চাঁদপুর শহরের পালবাজারের সামনে পৌর সুপার মার্কেটের দ্বিতীয় ও তৃতীয়তলা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে। উন্নয়নের দিক থেকে চাঁদপুর পৌরসভা এখন সারাদেশের মধ্যে একটি মডেল। স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে পৌর কর্মকর্তা-কর্মচারীগণ কাজ করে যাচ্ছেন। পৌরবাসীর নাগরিক সুবিধা বৃদ্ধিতে পৌর পরিষদ আন্তরিক। বস্তি উন্নয়ন, রাস্তা ঘাট, কালভার্ট, ড্রেন ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে উন্নয়নের শেষ নেই। ধারাবাহিকভাবে সকল উন্নয়ন কাজ করা হবে। পৌরবাসীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে আমি ও আমার পরিষদের আন্তরিকতার অভাব নেই।

গতকাল ২৪ জুন সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মামুনুর রহমান দোলন, পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী মোঃ সামছুদ্দোহা, উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফেরদৌস আহম্মদ, বাজার পরিদর্শক জায়েদুর রহমান জহির, পৌর আওয়ামী লীগ নেতা মনজুরুল ইসলাম মঞ্জু মাঝি, সাবি্বর হোসেন দেওয়ান মন্টু, সফর উদ্দিন মাস্টার, সাবেক ইউপি চেয়ারম্যান আঃ মান্নান খান (মনা খাঁ), পৌর সুপার মার্কেটের সাধারণ সম্পাদক মোঃ রাসেল পাঠান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বদিউল আলম, আবুল হাসানাত নয়ন প্রমুখ। 

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর চৌধুরী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ হুসাইন আহমেদ। বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভলপমেন্ট ফান্ড (বিএমডিএফ) ও মিউনিসিপ্যাল গভর্নেন্স এন্ড সার্ভিস প্রজেক্ট (এমজিএসপি)-এর আওতায় দ্বিতীয় ও তৃতীয় তলার নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৪৭ লক্ষ ৬৮ হাজার ৪০৪ টাকা, কাজ শেষ হবে ২০২০ সালের মার্চ মাসে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর