ব্রেকিং:
মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রীম ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতির সন্তানদের পাশে মেজর রফিক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী চাঁদপুরে ভাইভায় অনুপস্থিত ৬৩ জন মালিগাঁও ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাজীগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে আ’লীগের প্রচারনা তুঙ্গে পাইকপাড়ায় বসতঘর পুড়ে ছাই এইচআইভিসহ সকল রোগ প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই এ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে শিক্ষার্থীরা বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২১

চিনি ভর্তি ট্রাক ছিনতাই, অতঃপর...

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতি হওয়া চিনির ও ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে এই তথ্য জানান পুলিশ সুপার আনিসুর রহমান।

তিনি জানান, গত রোববার দিবাগত রাতে ১৬ টন চিনি নিয়ে নরসিংদীর ঘোড়াশাল থেকে ফেনী জেলার দাগনভূঞা যাচ্ছিল একটি ট্রাক। পথে ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কের সুলতানপুর এলাকায় চিনিসহ ট্রাকটি সিএনজি দিয়ে ডাকাতের দল পথরোধ করে ট্রাকে দুই ডাকাত উঠে যায়।

এসময় ট্রাকের ড্রাইভার আনোয়ার ও হেলপার শিপনকে ছুড়িকাঘাত করে আহত করে সিএনজিতে উঠিয়ে ফেলে। দুইজন ডাকাত চিনিসহ ট্রাকটি চালিয়ে নিয়ে যায়। আহত ড্রাইভার ও হেলপারকে সড়কের পাশে ফেলে দেওয়া হয়।

এই ঘটনায় সোমবার অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি ও নবীনগরের কৃষ্ণনগর সুমাইয়া নামক একটি বেকারি থেকে ২৯৬বস্তা চিনি উদ্ধার করে।

এসময় সুমাইয়া বেকারীর মালিক মোঃ জহির (৩৭) কে আটক করা হয়। আটক জহির ডাকাতির সাথে জড়িতদের নাম জানিয়েছে। এই ঘটনায় তাদের আটক ও বাকি ২৪বস্তা চিনি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে৷

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর