ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৬

চিনি ভর্তি ট্রাক ছিনতাই, অতঃপর...

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতি হওয়া চিনির ও ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে এই তথ্য জানান পুলিশ সুপার আনিসুর রহমান।

তিনি জানান, গত রোববার দিবাগত রাতে ১৬ টন চিনি নিয়ে নরসিংদীর ঘোড়াশাল থেকে ফেনী জেলার দাগনভূঞা যাচ্ছিল একটি ট্রাক। পথে ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কের সুলতানপুর এলাকায় চিনিসহ ট্রাকটি সিএনজি দিয়ে ডাকাতের দল পথরোধ করে ট্রাকে দুই ডাকাত উঠে যায়।

এসময় ট্রাকের ড্রাইভার আনোয়ার ও হেলপার শিপনকে ছুড়িকাঘাত করে আহত করে সিএনজিতে উঠিয়ে ফেলে। দুইজন ডাকাত চিনিসহ ট্রাকটি চালিয়ে নিয়ে যায়। আহত ড্রাইভার ও হেলপারকে সড়কের পাশে ফেলে দেওয়া হয়।

এই ঘটনায় সোমবার অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি ও নবীনগরের কৃষ্ণনগর সুমাইয়া নামক একটি বেকারি থেকে ২৯৬বস্তা চিনি উদ্ধার করে।

এসময় সুমাইয়া বেকারীর মালিক মোঃ জহির (৩৭) কে আটক করা হয়। আটক জহির ডাকাতির সাথে জড়িতদের নাম জানিয়েছে। এই ঘটনায় তাদের আটক ও বাকি ২৪বস্তা চিনি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে৷

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর