ব্রেকিং:
চাঁদপুরে ক্লাসিক ডোর গ্যালারীর উদ্বোধন চাঁদপুরে সুমনের পরিবারের পাশে আছে রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ চাঁদপুর অটো মেজর ও হাসকিং মিল সমিতির সভায় গঠনতন্ত্র অনুমোদন ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পৃরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ দিচ্ছে টিসিবি শিগগিরই কমবে পেঁয়াজের দাম শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ আরো দুটি বোয়িং বিমান কেনার ইঙ্গিত প্রধানমন্ত্রীর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু খেলোয়াড়দের মাঝে চাঁদপুর পৌরসভার জার্সি বিতরণ নবাগত পুলিশ সুপারকে জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের ফুলেল শুভেচ্ছা হাইমচর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয় কাবাডি দল জেলায় চ্যাম্পিয়ন

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২০৬

চোখের জলে এসপিকে বিদায় দিলেন সহকর্মীরা

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

চাঁদপুরের এসপি জিহাদুল কবিরকে ভালোবাসা ও চোখের জলে বিদায় দিয়েছেন সহকর্মীরা।  এ সময় সহকর্মীদের কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।রোববার সকালে তিনি অ্যাডিশনাল এসপি মিজানুর রহমানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। জিহাদুল ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়ছেন।

সোমবার নতুন এসপি মাহবুবুর রহমান যোগদানের কথা রয়েছে। তিনি চুয়াডাঙ্গার এসপি ছিলেন।এদিকে বিদায়ী এসপি জিহাদুলকে জেলা পুলিশের পক্ষ থেকে চাঁদপুর পুলিশ লাইনস মিলনায়তনে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

এ সময় জিহাদুলকে বহনকারী গাড়িটি ফুল দিয়ে সজ্জিত করা হয়। সহকর্মীরা সে গাড়িটি মোটা রশিতে টেনে পুলিশ লাইনসের ভেতর থেকে প্রধান সড়কে নিয়ে যান। পরে সেখান থেকে বিদায় নেন। গাড়িতে উঠে দীর্ঘদিনের কর্মস্থল ত্যাগ করার সময় আবেগে আপ্লুত হয়ে পড়েন জিহাদুল।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর