ব্রেকিং:
হাজীগঞ্জে ১৩৫ ছাত্রী বিনামূল্যে পেলো স্যানিটারি সামগ্রী চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে আটক ২ হাইমচরে মেঘনায় ৪০ হাজার মিটার জাল জব্দ জলাতঙ্ক রোধে চাঁদপুর প্রশাসনের বিশেষ উদ্যোগ চাঁদপুরে ২ দিনব্যাপী তথ্য মেলা উদ্বোধন কুমিল্লায় পুকুরে মিলল অবিস্ফোরিত মর্টার শেল নাভানা হাসপাতালে ভুল চিকিৎসা কেড়ে নিল রোগীর প্রাণ চাঁদপুরে আগুন পোহাতে গিয়ে বৃদ্ধা দগ্ধ ফরিদগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় ২২ শিক্ষার্থী আটক ফরিদগঞ্জে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন চাঁদপুরে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ চাঁদপুরে সিএনজি`তে চাঁদাবাজিকালে আটক ২ জেলা আইনজীবী সমিতির নূতন নেতৃবৃন্দকে শুভেচ্ছা মুজিববর্ষ উপলক্ষে বর্ণচোরা নাট্যগোষ্ঠীর আন্তঃজেলা নাট্যোৎসব ফরিদগঞ্জে দুদক চেয়ারম্যানের অনন্য দৃষ্টি স্থাপন চাঁদপুরে আজ থেকে শুরু হচ্ছে তথ্যমেলা তৃণমূলের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: প্রধানমন্ত্রী মতলবে ছয় লক্ষাধিক টাকার কারেন্ট জাল উদ্ধার ফরিদগঞ্জে কুখ্যাত মাদক সম্রাট আটক হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৭

ছাত্রলীগের কমিটির বিষয়টি নেত্রী সরাসরি দেখছেন: কাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, পরিবর্ধনের প্রশ্ন এলে সেটা সরাসরি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই করবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ছাত্রলীগের কমিটি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত আকারে কোনো কিছু না এলে আমি কিছু বলতে পারি না।বুধবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি- সাধারণ সম্পাদকের বিষয়টি সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রী দেখছেন। ছাত্রলীগে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, সংশোধনের প্রশ্ন এলে নেত্রী নিজেই করবেন।

ছাত্রলীগের আগাম সম্মেলনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আগাম সম্মেলনের কোনো সিদ্ধান্ত হয়নি। এটি দলের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি নেত্রী নিজেই দেখছেন। তিনি পরীক্ষা-নিরীক্ষা করেছেন, দলের চারজনকে ছাত্রলীগের বিষয়টি দেখাশোনার দায়িত্ব দিয়েছেন।

ছাত্রলীগের নেতৃত্ব নিয়ে নিজের অবস্থান ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, আমি সব সময় ভালো কাজের প্রশংসা করি। দলের ভেতরে কোনো আইন-শৃঙ্খলা ভঙ্গ হলে বা খারাপ কাজ হলে কাউকে তিরস্কার করতে হয় আমি তার পক্ষে, ভালো কাজের পুরস্কারও দেয়া উচিত এবং খরাপ কাজের তিরস্কার। ছাত্রলীগের বিষয়টি নেত্রী দেখছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর